সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতীয় গরু শুন্য সড়কের বাজারে পুলিশের অভিযান অব্যাহত

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার সড়কের বাজারে ভারতীয় গরু শুন্য বাজারে পুলিশি অভিযান অব্যাহত রযেছে। টানা অভিযানের অংশ হিসাবে বুধবার গরুর হাটের পুতাঁ বাশ গুড়িয়ে দেওয়া হয়েছে। সাপ্তাহিক বাজার ব্যাতিত কোন ধরনের গরুর হাট না বসানোর কঠোর নির্দেশ দিয়েছেন থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।

জানা যায়, কানাইঘাট সীমান্তদিয়ে ভারত থেকে বিচ্ছিন্ন ভাবে প্রতিদিন কিছু গরু-মহিষ আসে। এসব গরু স্থানীয় সড়কের বাজারে এনে রশিদের মাধ্যামে বিক্রি করা হয়। বিধি অনুযায়ী তা অবৈধ হওয়ায় স্থানীয় থানা পুলিশ হাট উচ্ছেদের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। এমনকি সড়কের উপর অবৈধ ট্রাক পাকিংয়ের উপরও পুলিশ কঠোর হয়েছে। কারন এসব গরু-মহিষ দেশের বিভিন্ন প্রান্তে নিতে আসা ট্রাকগুলো রাস্তায় সারি সারি করে রাখা হয়। এতে সিলেট-জকিগঞ্জ রোডে ব্যাপক যানজট সৃষ্টি হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন গরুর হাটের নির্ধারিত দিন ছাড়া সড়কের বাজারে অবৈধ গরুর হাট বন্ধ করার লক্ষ্যে পুলিশি অভিযান চলছে। উক্ত গরুর হাটকে কেন্দ্র করে রাস্তার উভয় পাশে গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনা সহ রাস্তায় গাড়ী রেখে অবৈধ পার্কিং করে জনদূভোর্গ সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বৈধ হাট ছাড়া সড়কের বাজারে সকল প্রকার গরু বেচা কেনা বন্ধ রয়েছে। এমনকি সড়কের বাজারে যাতে কেউ অবৈধ গরুর হাট পরিচালনা করতে না পারে তার জন্য সার্বক্ষনিক পুলিশ মোতায়েন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: