সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঘরের মাঠে হতাশ করলো বার্সা

স্পোর্টস ডেস্ক:: লা লিগার পর চ্যাম্পিয়নস লিগেও নিষ্প্রভ থাকলো বার্সেলোনা। ব্যর্থ হয়েছেন মেসি। ন্যু ক্যাম্পে যেখানে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ছিল বার্সা কোচ ভালভারদের। সেখানে স্লাভিয়া প্রাগের সঙ্গে গোলশূন্য ড্র করায় পরিস্থিতিটা হয়ে দাঁড়ালো আরো অস্বস্তিকর।

লুই সুয়ারেস ইনজুরিতে থাকায় আক্রমণে ধার কমে গিয়েছিল বার্সার। সফরকারী দলের গোলকিপার ওন্দ্রেজ কোলারের অসাধারণ নৈপুণ্য বরং হতাশা বাড়িয়েছে কাতালানদের। দ্বিতীয়ার্ধে লিওনেল মেসি আর রবের্তোকে রুখে দিয়েছেন। প্রথমার্ধে মেসির আরেক প্রচেষ্টা গিয়ে লেগেছে পোস্টে।

হতাশার ড্রয়ে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এখনও শীর্ষে বার্সা। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে বরুসিয়া ডর্টমুন্ড রয়েছে দুইয়ে। তারা ইন্টার মিলানকে হারিয়েছে ৩-২ গোলে।

অপর দিকে গেঙ্ককে প্রত্যাশিতভাবে ২-১ গোলে হারিয়ে নক আউট পর্বের আরও কাছে চলে গেছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। ১৪ মিনিটে লিভারপুল এগিয়ে গিয়েছিল জর্জিনিও ভিনালদামের গোলে। ৪০ মিনিটে গেঙ্ককে সমতায় ফেরান সামাত্তা।

দ্বিতীয়ার্ধে লিভারপুলের জয় সূচক গোলটি করেন চেম্বারলেইন। আগামী ২৭ নভেম্বর অ্যানফিল্ডে নাপোলির মুখোমুখি হবে লিভারপুল। শেষ ম্যাচের আগে এই ম্যাচে জয় পেলেই নকআউট নিশ্চিত করবে ক্লপের শিষ্যরা। যারা সলসবুর্গের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে এই রাতে।

চ্যাম্পিয়নস লিগের জমজমাট রাতে রোমাঞ্চের জন্ম দিয়ে স্বস্তির ড্র নিয়ে ফিরেছে চেলসি। আয়াক্সের সঙ্গে ৪-৪ গোলে ড্র করেছে ব্লুরা। একটা সময় এই চেলসিই হারের শঙ্কায় ছিল। পিছিয়ে ছিল ৪-১ এ! সেখান থেকে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে সমতা ফিরিয়েছে প্রিমিয়ার লিগের দলটি।

গ্রুপ পর্বে অবশ্য ৪ ম্যাচে সমান ৭ পয়েন্ট আয়াক্স ও চেলসির। গোল গড়ে শীর্ষে বসে আছে আয়াক্স। অথচ এই ম্যাচের আগে শীর্ষে থেকেই মাঠে নেমেছিল চেলসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: