সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশ সিরিজ জিতলে টুইটার থেকে বিদায় নেবেন শেবাগ 

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশকে নিয়ে ক্রিকেট বিশ্বে যে কজন কটাক্ষ করেন,তন্মধ্যে অন্যতম হলেন বীরেন্দ্র শেবাগ। এবারো ব্যতিক্রম নন ভারতীয় সাবেক ওপেনার। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে টাইগারদের নিয়ে মশকরা করেছেন তিনি।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে মুখোমুখি লড়াইয়ে একতরফাভাবে এগিয়ে ছিল ভারত। ফেস টু ফেস আটবারের দেখায় একবারও জিততে পারেনি বাংলাদেশ। জয়ের খুব কাছে গিয়েও ফিরে আসতে হয় দুইবার। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১৮ সালের নিদাহাস ট্রফির ফাইনালের চিত্র কারোরই ভুলার কথা নয়।

তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার রাতে বাজিমাত করেছে টাইগাররা। মুশফিকুর রহিমের দুর্দান্ত এক ইনিংসে বহুল প্রত্যাশিত জয় তুলে নিয়েছে সফরকারীরা।

বরাবরের মতো এদিনও বাইশ গজে প্রতিবেশী দুই দেশের থ্রিলার লড়াই হয়। শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতে প্রয়োজনীয় ১৪৯ রান তুলে নিয়ে ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় টাইগাররা। ৬০ রান করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন মুশফিক। ছক্কা হাঁকিয়ে বাংলাদেশকে ম্যাচ জেতান অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশের ম্যাচ জয়ের পর ভারতের সাবেক ক্রিকেটার বিরেন্দ্র শেবাগের একটি ভিডিও ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই সিরিজ শুরুর আগে ভারতের স্টার নেটওয়ার্কের একটি টেলিভিশন কমার্শিয়ালে অংশ নেন এই ব্যাটসম্যান। ভিডিওতে মূলত বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের ব্যাঙ্গ করেছিলেন শেবাগ।
সেখানে তিনি বলেন, ‘ভগবান আমি টুইট করা ছেড়ে দেবো। শুধু এই টি-টোয়েন্টিটা সামলে দাও।’ এক পর্যায়ে শেবাগ আরও বলেন, ‘হেরে যাবার ভয় নেই। শুধু এদের নাটকের চিন্তা।’

বাংলাদেশের অনেক ক্রিকেট সমর্থকরা ওই ভিডিওটি শেয়ার করেছেন। যদিও প্রতিবেদনটি প্রকাশ করা পর্যন্ত ভারতের এই তারকা ওপেনার নিজের অফিসিয়াল টুইটারে কোনও টুইট করেননি। এখনও প্রশ্ন রয়েই গেল আসলেই কি তিনি টুইটার ব্যবহার বাদ দেবেন?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: