সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুরুতেই সাজঘরে রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক:: হুল প্রতীক্ষিত এক সিরিজে ভারতের মাটিতে প্রথমবারের মতো তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। দর্শকদের তাই এই সিরিজকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতেছেন বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অর্থাৎ ভারত প্রথমে ব্যাটিং করবে।

এই রিপোর্ট লেখা অবধি ভারতের সংগ্রহ ১ ওভারে ১ উইকেটে ১০ রান। উইকেটে আছেন, শিখর ধাওয়ান (১)। এর আগে স্বাগতিক ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারী বাংলাদেশের।

১ম ওভারের শেষ বলে লেগ বিফোরের ফাঁদে ফেলে রোহিত (৯) শর্মাকে প্যাভিলিয়নে ফেরান শফিউল ইসলাম।

এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে নাইম শেখের। আর অনুমিতভাবেই দলে আছেন তিন বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা বাঁহাতি স্পিনার আরাফাত সানি ও ডানহাতি পেসার আল আমিন হোসেন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন এবং আমিনুল ইসলাম বিপ্লব।

ভারতীয় একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশব পন্ত, ক্রুনা পান্ডিয়া, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্রা চাহাল, দিপক চাহার এবং খলিল আহমেদ।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। আর ভারতের অধিনায়কত্বের ভার তুলে দেওয়া হয়েছে রোহিত শর্মার কাঁধে। আর সেই সঙ্গে দলে নেই ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ এবং হার্দিক পান্ডিয়ার মতো অল রাউন্ডারও। তবে রোহিত শর্মা, লোকেশ রাহুল ও শিখর ধাওয়ানকে নিয়ে গড়া টি-টোয়েন্টি ব্লাস্টরারা ঠিকই আছে স্কোয়াডে।

ভারতের বিপক্ষে ২০০৯ সাল থেকে এখন পর্যন্ত মাত্র ৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। তবে এই আট ম্যাচের মধ্যে একটিতেও জয়ের দেখা পায়নি টাইগাররা। নিজেদের শেষ তিন টি-টোয়েন্টি ম্যাচে জয়ের পেয়েছে বাংলাদেশ আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ ড্র করেছিল ভারত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: