সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ভাঙ্গা সড়ক, ড্রেনেজ মেরামত করার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

কমলগঞ্জ প্রতিনিধি:: দীর্ঘ দিন ধরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ব্রাহ্মণবাজার-শমসেরনগর-শ্রীমঙ্গল সড়কের শমশেরনগর পুলিশ ফাঁড়ির সম্মুখে সড়কের ভাঙ্গা অংশ মেরামত ও ড্রেনেজ ব্যবস্থা সংস্কার না করার দাবিতে মানববন্ধন করেছে সচেতন নাগরিক সমাজ।রোববার ৩ নভেম্বর বেলা আড়াইটায় চৌমুহনাস্থ রাস্তার ভাঙ্গা অংশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয়দের অভিযোগে জানা যায়, মৌলভীবাজারের ব্রাহ্মণবাজার-শমশেরনগর-শ্রীমঙ্গল সড়কের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারের চৌমুহনাস্থ পুলিশ ফাঁড়ির সম্মুখে সড়ক ও জনপথ বিভাগের রাস্তার একাংশ ভেঙ্গে ভয়াবহ গর্তের সৃষ্টি হয়েছে। সড়কের পার্শ্ববর্তী ড্রেনেজ ব্যবস্থাও সম্পূর্ণ অকোজো হয়ে পড়ায় রাস্তার উপর দিয়ে বাসাবাড়ির ময়লা আবর্জনার পানি প্রবাহিত হচ্ছে। এতে করে পথচারী ও স্কুল-কলেজগামী ও যান বাহন চলাচলে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। এ হতে পরিত্রান পেতে শমসেরনগর নাগরিক সমাজ পক্ষ হতে মানববন্ধন এর আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে শমশেরনগর চৌমুহনা এলাকায় রাস্তা অবরোধ হয়ে পড়ে।

মানববন্ধনে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু, ব্যবসায়ী বদরুল ইসলাম, লাইটেস স্ট্যান্ড চালক সমিতির সম্পাদক জসিম মিয়া, স্থানীয় ইউপি সদস্য সীতারাম বীন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক কামরুল হাসান, অনলাইন প্রেসক্লাবে সভাপতি এস এ চৌধুরী, শিক্ষার্থী মিজানুর রহমান, ব্যবসায়ী আলমগীর হোসেন প্রমুখ। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে শমশেরনগর চৌমুহনা এলাকায় রাস্তা অবরোধ হয়ে পড়ে। সংবাদ পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ, শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী ঘটনাস্থলে আসলে শমসেরনগর নাগরিক সমাজের পক্ষ থেকে কমলগঞ্জ ইউএনও’র কাছে স্মারকলিপি প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: