সর্বশেষ আপডেট : ০ সেকেন্ড আগে
শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রাথমিক শিক্ষকদের বেতন বৃদ্ধি নিয়ে যা বলেছেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)

নিউজ ডেস্ক:: প্রাথমিক শিক্ষকদের বেতন গ্রেড বৃদ্ধি ও বেতন বৈষম্য নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। আজ শনিবার ময়মনসিংহে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমিতে এক বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন, গত সোমবার আমি ও গণশিক্ষা সচিব প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে আন্তরিক। প্রধানমন্ত্রী বলেছেন, তাদের বেতন বৈষ্যম নিরসন ও গ্রেড পরিবর্তনের বিষয়টি নির্বাচনী ইশতেহারেই আছে।

গণশিক্ষা প্রতিমন্ত্রী বলেন, অর্থমন্ত্রণালয়ের বক্তব্য হলো প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড দিলে ডিপিওদের সঙ্গে সাংঘর্ষিক হয়। এখন যে শিক্ষকরা আন্দোলন করছেন আমি সকলকে নিয়ে বসেছি। বলেছি তাদের বিষয়টি আমি দেখব। মাননীয় প্রধানমন্ত্রীকে বলে এটা করা হবে।

তিনি বলেন, আন্দোলনকারীদের একটি বিচ্ছিনতাবাদী গ্রুপ ছিল সেদিন। তারা এটেন্ড করেছিল বাকিরা করে নাই। সম্পূর্ণ আন্দোলন তারা করতে পারে নাই। আমি আগেই তাদের ডেকে কথা বলেছিলাম। পরে যখন আবার কথা হলো আপনারা আন্দোলন করলেন কেন? আপনাদের তো দাবি মেনে নিয়েছি, চলে গেলাম আমি কুড়িগ্রাম, কমলাপুরে বসেছিলাম । পরে তারা বললো, আমরা নয় স্যার এই গ্রুপটা আগেই আসছিল। তারা এখানে নাচানাচি হইচই করছিল আর করবে না। আমি বললাম, যদি না করে তাহলে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবো।

গত সোমবার আমি সচিব মহোদয়কে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে বসেছি। পরে আমরা দুজনই কথা বললাম। মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক। প্রধানমন্ত্রী বলেছেন, এটা তো আমি দিয়ে দিয়েছে তাদের। তাদের বেতন বৈষ্যম ও গ্রেডের পরিবর্তনের বিষয়টিতো ইশতেহারে আছে। অসুবিধাটা কই।

প্রাথমিক শিক্ষকদের বেতন বৃদ্ধি নিয়ে যা বলেছেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক শিক্ষকদের বেতন বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রী যা বলেছেন, জানালেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

Posted by Bangladesh Journal on Saturday, November 2, 2019

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: