fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লাফার্জ হোলসিমের ৯ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

ছাতক সংবাদদাতা:: ছাতকে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডর সিইও সহ ৯ কর্মকর্তার বিরুদ্ধে চট্রগ্রাম ২য় শ্রম আদালতে ফৌজদারী কার্যবিদি আইনে তাদের বিরুদ্ধে শ্রমিক নেতা খালেদ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন।

গত বধুবার লাফার্জ হোলসিম বাংলাদেশ কোম্পানীর সিও মিঃ রাজেশ কে সোরানা, সিইও, মিঃ ইয়ং রে কিম, ইন্ডাষ্টিয়াল ডাইরেক্টর, কাজী মিজানুর রহমান, লিগ্যাল এন্ড এইচ আর ডাইরেক্টর, শেখ সোরাইয়া আক্তার, সিনিয়র এক্সিকিউটিভ এন্ড কোম্পানী সেক্রেটারী, মিঃ হারপাল সিং, প্লান্ট ম্যানেজার,এনামুল হক প্লান্ট এডমিন এন্ড এইচ আর ম্যানেজার,মিঃ অরুন কুমার সাহা,প্লান্ট অপারেশন ম্যানেজার, শেখ ইয়াকুব আলী, প্লান্ট এডমিন এ্যাসিসটেন্ট ম্যানেজার, নাজমুল হোসাইন, প্লান্ট সিকিউরিটি এন্ড রিস্ক এ্যাসিসটেন্ট ম্যানেজারসহ ৯ কর্মকর্তার বিরুদ্ধে চট্রগ্রাম ২য় শ্রম আদালতে তার নাম উল্লেখ্য করে ফৌজদারী কার্যবিধি আইনে মামলা দায়ের করেন।

জানা যায়, শ্রম আদালত থেকে শুরু করে মহামান্য সুপ্রিম কৌর্টের পুর্নাঙ্গ ব্যাঞ্চ পর্যন্ত শ্রমিকদের বেতন ভাতা সহ যাবতীয় সুবিদা পুর্বের ন্যায় বহাল রাখার আদেশ দেন। কিন্তু মহামান্য সুপ্রিম কৌর্টের আদেশ দীর্ঘ প্রায় ১৮ মাস অতিবাহিত হলে ও লাফার্জ কর্তৃপক্ষ তা পালন না করায় এ মামলা দায়ের করেন শ্রমিকদের পক্ষে লাফার্জের পরিবহন শ্রমিক নেতা এম এইচ খালেদ মিয়া বাদী হয়ে তাদের নামে এ মামলা করে।

এ মামলার আসামীদের নামে শ্রম আদালত সমনকারি করে। মামলা নং ১৪/২০১৯ ইং আগামী ১৮নভেম্বর শশরিলে হাজির থাকার জন সমন জারি করেন শ্রম আদালত। আদালত তাদের নামে ফৌজদারী কার্যবিধি আইনে ২৯২/২৯৩/৩০৩/৩০৭/ ধারা সমন জারি করেন আদালত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: