সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্ক: মুখ খুললেন সেই ডিসি

নিউজ ডেস্ক:: জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর ও একজন নারীর একটি ভিডিও ভাইরাল হয়ে দেশজুড়ে বেশ তোলপাড় হয়েছিল। এবার একইরকম নারী কেলেঙ্কারীতে জড়ানোর অভিযোগ উঠেছে দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলমের বিরুদ্ধে। নারী শিক্ষকের সঙ্গে ডিসির অনৈতিক সম্পর্ক ফাঁস হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিও বার্তায় এক নারী দাবি করেছেন, পরিচয় হওয়ার পর ডিসি মাহমুদুল আলম নানা প্রলোভন দেখিয়ে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। সেই ফাঁদে পা দিয়ে সংসার ভেঙেছে তার। ঘটনা প্রকাশ করলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ ওই নারীর।

ভিডিওতে ওই নারী আরও দাবি করেন, জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারী ফাঁস হওয়ার পর তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন দিনাজপুরের জেলা প্রশাসক। ঘটনা জানাজানি করলে, হত্যার হুমকিও দেওয়া হয়। বিষয়গুলো কাউকে জানালে চাকরি থেকে বহিষ্কার ও রাজাকারের সন্তান বানিয়ে দেওয়ার হুমকি দেন বলেও অভিযোগ করেন ওই নারী।

ওই নারী মূলত দিনাজপুরের একটি স্কুলের শিক্ষিকা। যোগযোগ করা হলে এ বিষয়ে কথা বলতে রাজি হননি তিনি। পরিবারের সদস্যরাও এই বিষয়ে মুখ খুলতে নারাজ।

এ ব্যাপারে দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম দাবি করেছেন, এই ঘটনার সাথে তার কোনও সম্পৃক্ততা নেই। তিনি বলেন, আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ইতোমধ্যে বিষয়টি তদন্ত করে চলে গেছেন। তারাই এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবেন।

এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। তারা জেলা প্রশাসকের অপসারণ এবং তার শাস্তি দাবি করেছেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ দিনাজপুর শাখার সভাপতি সহদেব চন্দ্র রায় বলেন, এই জেলা প্রশাসক মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়। তাই আমরা তার অপসারণ চাই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: