fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

সাকিবের বিরুদ্ধে বিসিবির আইনি নোটিশ

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশের ক্রিকেটারদের ধর্মঘটের অবসান হয়েছে। ক্রিকেটাররাও মাঠে ফিরেছেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আইন ভঙ্গ করায় জবাব চেয়ে সাকিব আল হাসানকে চিঠি দিয়েছে বোর্ড। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, সাকিব সঠিক জাবাব না দিতে পারলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার ধর্মঘটে যাওয়ার পরদিন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তি করেন সাকিব। বিসিবির আইন অনুযায়ী, অনুমতি না নিয়ে এ ধরনের চুক্তি করতে পারবে না কোনো খেলোয়াড়। রবি বাংলাদেশ দলের স্পন্সর হওয়ার পর একটি আইন করে বিসিবি। তা হলো- টেলিকম কোম্পানিগুলোর সঙ্গে চুক্তি করতে গেলে অনাপত্তিপত্র নিতে হবে বোর্ড থেকে। কিন্তু সাকিব অনাপত্তিপত্র নেননি। এমনকি বোর্ডের কাউকেই অবহিত করেননি। এতেই ক্ষেপেছেন বোর্ড প্রেসিডেন্ট।

নাজমুল হাসান পাপন বলেন, ‘লিখিতভাবে ওদের বলে দেওয়া আছে। রবি আমাদের টাইটেল স্পন্সর হলো। গ্রামীণ বিডই করলো না। না করে এক-দুই কোটি দিয়ে খেলোয়াড়দের নিয়ে ফেলল। এতে শেষ পর্যন্ত কী হলো? তিন বছরে বোর্ডের ৯০ কোটি টাকা লস হলো। খেলোয়াড় লাভবান হলো। কিন্তু বোর্ডের তো ১২টা বেজে গেল। এটি তো হতে পারে না। তাই লিখিতভাবে ওদের জানিয়ে রাখা আছে। এমনকি আমার জানা মতে, মন্ত্রণালয় থেকেও ওদের বলা আছে যে না জানিয়ে টেলকোর সঙ্গে চুক্তি করা যাবে না। আমাদের সঙ্গে চুক্তি তো আছেই। তারপরও আমাদের না জানিয়ে কী করে চুক্তি করে? টাইমিংটা দেখুন। খেলা বন্ধ করে চুক্তি! এগুলো তো ঔদ্ধত্যপূর্ণ আচরণ।’

বেতন-ভাতা সহ বিভিন্ন দাবিতে জাতীয় দলের ক্রিকেটারদের সাথে বিসিবির নজিরবিহীন বিরোধের প্রেক্ষাপটে সাকিবের বিরুদ্ধে এই হুমকি এলো। বিদ্রোহ থামাতে বিসিবি ক্রিকেটারদের সিংহভাগ মেনে নিলেও খেলোয়াড়দের সাথে বোর্ড প্রশাসনের সম্পর্কের তিক্ততা নিয়ে ক্রিকেট ভক্তদের মনে গভীর উদ্বেগ তৈরি হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: