fbpx

সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্টুডেন্ট ফাউন্ডেশনের ১৪ তম মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন

স্টুডেন্ট ফাউন্ডেশনের ১৪ তম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) নগরীর দাড়িয়াপাড়া রসময় মেমোরিয়াল হাই স্কুলে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণির প্রায় ৮ শতাধিক শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। সিলেট ছাড়াও বিভিন্ন উপজেলা থেকে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নেয় বলে কতৃপক্ষ জানায়। সকাল ১০ টা থেকে পরীক্ষা চলে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত।

দূর থেকে আসা পরীক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিত দেখা যায় সকাল থেকেই। চতুর্থ শ্রেণির ছাত্র রাহুল দ্বীপ সূত্রধরের বাবা রতন সূত্রধর জানান, “কামালবাজার থেকে আসছি বাচ্চা পরীক্ষা দেবে বলে। এই ধরনের পরীক্ষার মাধ্যমে শিশুদের মেধার বিকাশ ঘটে ও অপরিচিতদের সঙ্গে পরীক্ষা দেওয়ায় জড়তা কাটে।

স্টুডেন্ট ফাউন্ডেশনের মেধাবৃত্তি পরীক্ষা পরিদর্শন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনিটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক ডিন ড. আবুল কালাম আজাদ, সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, নর্থ ইস্ট ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক শামসুল কবীর সামু, স্টুডেন্ট হোম স্কুলের অধ্যক্ষ এবং স্টুডেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ হাসেম, স্টুডেন্ট হোম স্কুলের রেক্টর ইমদাদুল হক মিলন, সান মিডিয়া গ্রুপের পরিচালক রোটারিয়ান কয়েস আহমদ সুমন, কানাইঘাট শিক্ষক সমিতির সভাপতি খাজা আজীম উদ্দিন, সিলেট গ্যাস ফিন্ডের ব্যবস্থাপক ইউসুফ রায়হান, গোলাপগঞ্জ শিক্ষক সমিতির সভাপতি জামাল হোসেন, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের রেজিস্ট্রার মোহাম্মদ সেলিম প্রমুখ।
মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা ও সার্বিক সহযোগীতায় ছিল স্টুডেন্টস হোম স্কুল। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: