fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমার গানের সবচেয়ে বড় উৎসাহ ছিলেন বাবা: দিগন্ত

বিনোদন ডেস্ক:: স্কুলজীবন থেকেই বিভিন্ন অনুষ্ঠানে গান করে আসছেন বরেণ্য অভিনেতা টেলি সামাদের ছেলে দিগন্ত টেলি সামাদ। গানের প্রতি তার প্রেম সেই ছোটবেলা থেকেই। ব্যান্ড দলের সঙ্গে যুক্ত রয়েছেন ২০০৫ সাল থেকে। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্যান্ড ‘জার্গ’ এর ভোকাল হিসেবে চারটি গানে কণ্ঠ দেন দিগন্ত।

তারপর নিজেই গড়েছেন ‘রন্ড’ নামের একটি ব্যান্ড। তবে এ মুহূর্তে একক ক্যারিয়ারের দিকেই বেশি মনোযোগী এ দিগন্ত। প্রথমবারের মতো কণ্ঠ দিয়েছেন একটি ইংরেজি গানে। ‘গ্রো’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন নিজেই। সংগীতায়োজন এ এস ইমন। গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল হাফিজ খান। সম্প্রতি পাঁপড় মিডিয়ার ইউটিউব চ্যানেলে সেই গানের ভিডিও প্রকাশ হয়েছে। প্রকাশের পর থেকের সবার কাছ থেকে প্রশংসা পাচ্ছেন দিগন্ত।

দিগন্ত বলেন, দিগন্ত বলেন, ‘অনেকদিন ধরেই গানটি নিয়ে ভাবছিলাম। অবশেষে কাজটি শেষ করতে পেরেছি। চেষ্টা করেছি নিজের সবটা দিয়ে। আমাদের জীবনে নানা সময় নানা বিষণ্ণতা আসে। তখন আমরা বুঝে না বুঝে অনেক কিছু করে ফেলি। কিন্তু আমাদের উচিত আগে জীবন নিয়ে সুন্দর করে ভাবা, তারপর সামনে আগানো। এমন বিষয় নিয়েই গানটি। সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘আমার গানের সবচেয়ে বড় উৎসাহ ছিলেন বাবা। তাকে খুব মিস করছি। ২০১৮ সালের শুরুতে গানটির ট্র্যাক তৈরি করেছিলাম। তখনও গানটি সম্পন্ন হয়নি। কিন্তু গানটির ডেমো শুনেই বাবা পছন্দ করেছিলেন। চেয়েছিলেন একক গান হিসেবে ‘গ্রো’ গানটি যেনো প্রকাশ করি। বাবার ইচ্ছেটা পূর্ণ করতে দেরি হয়ে গেলো। আজ বাবা পাশে থাকলে অনেক ভালো লাগতো।’

এখন থেকে নিয়মিতই গান প্রকাশ করবেন বলে জানান দিগন্ত।

উল্লেখ্য, মাত্র ছয় বছর বয়সে গানে হাতেখড়ি হয় দিগন্ত টেলি সামাদের। স্কুলজীবন থেকেই বিভিন্ন অনুষ্ঠানে গান করে আসছেন। ২০০৫ সালে থেকে যুক্ত ছিলেন ‘জার্গ’ ব্যান্ডের সাথে। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্যান্ড ‘জার্গ’ এর ভোকাল হিসেবে কণ্ঠ দেন চারটি গানে। এরপর নিজেই গড়েছেন ‘রন্ড’ নামের একটি ব্যান্ড। এ মুহূর্তে নিজের ক্যারিয়ারের দিকেই বেশি মনোযোগ দিচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: