সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট প্রেসক্লাব-মহিবুন্নেছা স্মৃতি সম্মাননা প্রদান

ডেইলি সিলেট ডেস্ক:: সাংবাদিকতার উজ্জ্বল পরিমন্ডলে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ। কর্মময় জীবনে রেখে চলছেন সাফল্যের স্বাক্ষর। আজীবন সমাজ বদলের স্বপ্নে বিভোর এই সাংবাদিকের সমাজ পরিবর্তনে রয়েছেন অসামান্য অবদান। মিছিলে শ্লোগানে রাজপথ কাঁপানো রুনুর কলমে রয়েছে অসাধরণ শক্তি। পেশাগত জীবনে অসততা ছুঁতে পারেনি তাকে। রুনুকে সম্মাননা প্রদান তাঁর কাজের এক অনন্য স্বীকৃতি।

শুক্রবার সিলেট প্রেসক্লাব মহিবুন্নেছা স্মৃতি সম্মাননা প্রদান অনুষ্ঠানে সিলেট প্রেসক্লাবের সম্মানিত সদস্য ও আইন উপদেষ্টা বিশিষ্ট আইনজীবী এমাদ উল্লাহ শহিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এবছর সিলেট প্রেসক্লাব মহিবুন্নেছা স্মৃতি সম্মাননা ২০১৯ এ ভুষিত হন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও আরটিভির স্টাফ রিপোর্টার কামকামুর রাজ্জাক রুনু।

সিলেট প্রেসক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাধরণ সম্পাদক ইকবাল মাহমুদ। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. বশির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের, সহ-সভাপতি এম এ হান্নান, সাবেক সহ-সাধারণ সম্পাদক ইকবাল কবির, সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী হাবিবুর রহমান হাবিব, প্রেসক্লাবের সিনিয়র আব্দুর রাজ্জাক, আবদুস সবুর মাখন, সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহ-সভাপতি গল্পকার সেলিম আউয়াল, এডভোকেট দিলোয়ার হোসেন দিলু, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ কবীর আহমদ সোহেল, এডভোকেট মুহাম্মদ তাজ উদ্দিন, এডভোকেট আব্দুল মুকিত অপি, সিনিয়র সদস্য আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. ছিদ্দিকুর রহমান, প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সহযোগী সদস্য আবু তালেব মুরাদ, সদস্য কাউসার চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মো. ফয়ছল আলম ও দিগেন সিংহ। অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্ত সাংবাদিক কামকামুররাজ্জাক রুনুর সহধর্মিনী সাহেলা আখতার চৌধুরী শেলী ও মেয়ে কাশফা রাজ্জাক চৌধুরী জুহা অনুভূতি ব্যক্ত করেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য আব বুকর সিদ্দিক। অনুষ্ঠানে সিলেট প্রেসক্লাব মুহিবুন্নেছা স্মৃতি সম্মাননা স্মারক এর মোড়ক উন্মোচন করা হয়।

সম্মাননা প্রাপ্ত সাংবাদিক কামকামুর রাজ্জাক রুনু অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, জীবনে কোন কিছু প্রাপ্তির উদ্দেশ্যে কাজ করিনি। পেশাগত জীবনে আন্তরিকতার সাথে কাজ করেছি। যে প্রতিষ্ঠানে গিয়েছি নিজের সেরাটা দিয়েছি। অন্যায়ের কাছে কখনো মাথা নত করিনি। তিনি বলেন, জীবনে কখনো প্রাপ্তির হিসেব মিলাতে যাইনি, এর জন্য মানুষের ভালোবাসা পেয়েছি। আজীবন মানুষের আপনজন হিসেবে বেঁচে থাকতে চাই। রুনু তাকে সিলেট প্রেসক্লাব মুহিবুন্নেছা স্মৃতি সম্মাননা প্রদান করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইকরামুল কবির বলেন, পেশাগত জীবনে সবাই যখন ব্যস্ত, তখন কাজের স্বীকৃতি যে কারো এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায়। কামকামুর রাজ্জাক রুনু গুণী সাংবাদিক। কর্মক্ষেত্রে নিষ্ঠাবান রুনুর সম্মাননা তাঁর জীবনে এক অনন্য প্রাপ্তি।
স্বাগত বক্তব্যে ইকবাল মাহমুদ বলেন, আজীবন সমাজ বদলে দেয়ার স্বপ্নে বিভোর এক সংগ্রামী মানুষের নাম কামকামুর রাজ্জাক রুনু। তারুণ্যের দ্রোহকালে বিপ্লবের স্পন্দনকে বুকে লালন করে মিছিলে মিছিলে কেটেছে তার সময়। সিলেট প্রেসক্লাব সেই সংগ্রামী মানুষকে আজ সম্মাননা দিয়েছে। তিনি কামকামুর রাজ্জাক রুনুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উল্লেখ্য, ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক সাংবাদিক ইব্রাহীম চৌধুরী খোকন তাঁর প্রয়াত মায়ের সমঋতির প্রতি সম্মান জানিয়ে প্রবর্তন করা হয় সিলেট প্রেসক্লাব মুহিবুন্নেছা স্মৃতি সম্মাননা। এ পর্যন্ত ৫ জন খ্যাতিমান সাংবাদিক এ সম্মাননায় ভূষিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: