সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফিফা প্রেসিডেন্টকে বাংলাদেশের জার্সি উপহার দিলেন প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ব ফুটবল নিয়ন্ত্রক সংস্থার (ফিফা) প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সাক্ষাৎ করেন তিনি।

এসময় বাংলাদেশে ফুটবলের প্রসার ঘটাতে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী। আর এদেশে ফুটবলের অগ্রগতির ভূয়সী প্রশংসা করেন ফিফা প্রেসিডেন্ট।

এছাড়া ফিফার তরফে প্রধানমন্ত্রীর হাতে শেখ হাসিনা নামাঙ্কিত নীল রংয়ের একটি ১০ নাম্বার জার্সি তুলে দেন ইনফান্তিনো।একই সঙ্গে বাংলাদেশের পক্ষে ফিফা প্রেসিডেন্টকে ইনফান্তিনো নামাঙ্কিত লাল-সবুজের জার্সি উপহার দেন শেখ হাসিনা।

অল্পক্ষণের সাক্ষাৎকালে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।

ফিফা সভাপতি সোনারগাঁও হোটেলে দুপুর ২টা ২০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশ নেবেন। ৩টায় হোটেল ত্যাগ করে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন। বিকেল ৫টায় লাওসের উদ্দেশে যাত্রা করবেন তিনি।

ইনফান্তিনো চলতি মাসে এশিয়ায় শুভেচ্ছা সফর শুরু করেছেন। সফরের শুরুটা হয় লেবানন থেকে। এরপর উত্তর কোরিয়ায় যান তিনি। সেখানে বিবাদমান দুই কোরিয়ার প্রীতি ম্যাচ উপভোগ করেন। পিয়ংইয়ং সফর শেষে মঙ্গোলিয়ায় যান ফিফা বস। সেখান থেকে বৃহস্পতিবার প্রথম প্রহরে ঢাকায় পা রাখেন তিনি।

এর আগে ফিফা সভাপতি হিসেবে জোয়াও হ্যাভেলাঞ্জ এবং সেপ ব্লাটার বাংলাদেশ সফর করেন। ১৯৮০ সালে ঢাকা সফরে আসেন হ্যাভেলাঞ্জ। এরপর ২০০৬ সালে সফর করে যান ব্লাটার। ২০১২ সালে আবার আসেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: