সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে নৃশংসভাবে শিশু হত্যা: বিএনপির ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ এর নিন্দা

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কেজাউরা গ্রামে নৃশংস কায়দায় শিশু তুহিন (৫) হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির “নারী ও শিশু অধিকার ফোরাম” কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ। ঘটনার সাথে জড়িত হিংস্র খুনীদের অবিলম্বে খুজেঁ বের করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করার দাবী জানান তারা।

সোমবার এক বিবৃতিতে বিএনপির “নারী ও শিশু অধিকার ফোরাম” কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ এবং ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি, সাবেক সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী বলেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার কেজাউড়া গ্রামে ৫ বছরের শিশু তুহিন আহমদকে কান ও লিঙ্গ কেটে নৃশংস কায়দায় হত্যা করা হয়েছে। শুধু তাই নয়, খুনীরা তাকে হত্যার কাজে ব্যবহৃত দুটি চুরি শিশুটির পেটে ঢুকিয়ে রশি দিয়ে গাছের সাথে ঝুলিয়ে দিয়েছে। একটা মাসুম শিশুর প্রতি এমন নৃশংস আচরণ মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে। দেশে বিচারহীনতার সংস্কৃতির কারণে আলোচিত হত্যাকান্ডে জড়িত খুনীদের শাস্থি নিশ্চিত না হওয়ায় এমন নৃশংস ঘটনা বেড়েই চলেছে। এই অবস্থা চলতে দেয়া যায়না। অবিলম্বে শিশু তুহিন হত্যায় জড়িত নৃশংস খুনীদের খুজেঁ বের করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।
উল্লেখ্য-সারাদেশে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং নির্যাতিতদের সহায়তা প্রদান এবং নারী ও শিশুদের অধিকার রক্ষার লক্ষ্যে “নারী ও শিশু অধিকার ফোরাম” গঠন করে কেন্দ্রীয় বিএনপি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: