সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নেপালের ইয়ালা পর্বত অভিযানে নীল

বিনোদন ডেস্ক:: হিমালয় পর্বত শৃঙ্গের মধ্যে অন্যতম ইয়ালা পিক পর্বতারোহণে নেপাল যাচ্ছেন মডেল ও উপস্থাপিকা নীল হুরেরজাহান। রোপফোর আউটডোর এডুকেশন নামের একটি সংগঠন ৬০জন তরুণ-তরুণীদের পর্বতারোহণ প্রশিক্ষণ দিয়েছেন। সেখান থেকে বাছাই করে সেরা ২৫ অংশগ্রহণকারীকে নিয়ে বন বিভাগের অধীনে হাজারীখিল বন্যপ্রাণী অভয়ারণ্যে ৩ দিনব্যাপী ‘অভিযানের প্রস্তুতিমূলক প্রশিক্ষণ’ ক্যাম্প করা হয়।

সেরা ২৫ থেকে বিজয়ী হন তিনজন তরুণ-তরুণী। এরা হলেন নীল হুরেরজাহান, হিবা শরাফুদ্দিন ও আসাদুজ্জামান। বাংলাদেশ পর্যটন কর্পোরেশনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এসময় ‘মিশন হিমালয়া ২০১৮’ কার্যক্রমে অংশগ্রহণকারীদের ৩ তরুণের হাতে বাংলাদেশের পতাকা তুলে দেন প্রধান অতিথি পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান আক্তারুজ্জামান খান কবির। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশিক্ষক মীর সামসুল আলম বাবু, রোপফোরের প্রতিষ্ঠাতা মারুফা হক।

যুব সমাজকে সুস্থ জীবন ধারায় অনুপ্রাণিত করতে রোপফোর পর্বতারোহণ বিষয়ক কর্মশালা, প্রশিক্ষণ ও অভিযানের আয়োজন করে সংগঠনটি। আগামী ১৭ নভেম্বর তারা নেপালের উদ্দেশ্যে রওয়ানা দিবেন। অভিযানের সম্পূর্ণ খরচ রোপফোর আউটডোর এডুকেশন এবং সহযোগী সংস্থাগুলো বহন করবে।

নীল বলেন, এটা আমার জন্য সত্যি ভীষণ আনন্দের যে আমি ইয়ালা পিক পাহাড় আরোহণ করতে যাচ্ছি। আমি আমার কাজের পাশাপাশি এই জিনিসটাও বেশ উপভোগ করি। আমি অনেক আগে থেকেই আরোহণ করে আসছি। এখন হিমালয় পর্বত শৃঙ্গের অন্যতম ইয়ালা পিক পর্বতারোহণের সুযোগ পেয়েছি এটাই আমার কাছে বিজয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: