সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবরার হত্যা বিচার ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপর নির্যাতন বন্ধের দাবীতে মানববন্ধন

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে ও শিক্ষাপ্রতিষ্ঠানের উপর নির্যাতন বন্ধের দাবিতে সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট ও সিলেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাধারণ শিক্ষার্থীদের উদ্যেগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সোমবার সকাল ১০টা থেকে ইন্সটিটিউটের প্রদান ফটকে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিগত সময়ে সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট সহ সিলেটের বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের উপর টর্চার সেলের মাধ্যমে ছাত্র নামক অছাত্রদের নির্যাতন নিপীড়ন করা হয়েছে। একটি স্বাধীন দেশে যা অত্যন্ত লজ্জাজনক। শিক্ষাপ্রতিষ্ঠানে নৈরাজ্য সৃষ্টিকারী অছাত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য মানববন্ধন থেকে জোর দাবি জানানো হয়। বক্তারা- আইনশৃঙ্খলাবাহিনীকে সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের আবাসিক ছাত্রবাসে তল্লাসীর জন্য কথা বলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিলেট পলিটেকনিক ইন্সটিটিউটের মেধাবী শিক্ষার্থী মো. নাঈমুল ইসলামের সভাপতিত্বে ও মুহিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন তরুণ সংগঠনক ফয়জুল হাসান ফারহান, সাধারণ শিক্ষার্থী জুমেল হোসেন, সুফিয়ান আহমদ, মোস্তাকিন আহমদ, এহিয়া হোসেন। উপস্থিত ছিলেন, জাহিদ আহমদ, ফাহাদ হোসেন, সাওন আহমদ, প্রশজিৎ দাস রণি, পলাশ দাস, জসিম আহমদ, আব্দুল খালিক রণি, সাহেদ হোসেন, ফরিদ আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: