সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

 আবরার হত্যাকান্ডের ন্যায় বিচারের দাবিতে সিলেটে সনাকের মানববন্ধন 

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের নৃশংস হত্যাকান্ডের ন্যায়বিচার ও দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিতের দাবিতে সিলেটে সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । সোমবার (১৪ অক্টোবর) সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ ‍মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য, টিআইবি কর্মী, সুশীল সমাজের প্রতিনিধসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধগণ উপস্থিত ছিলেন ।

সনাক সিলেট এর ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) সদস্য পল্টু কুমার রায় এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন টিআইবি সিলেট ক্লাস্টারের প্রোগ্রাম ম্যানেজার নাজমা খানম নাজু; স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য প্রনব কান্দি দেব; সনাক সদস্য ও ইয়েস উপ-কমিটির আহবায়ক এনায়েত হাসান মানিক; সনাক সদস্য সৈয়দ মনির আহমদ; সনাক সহ-সভাপতি সৈয়দা শিরীন আক্তার ও সনাক সহ সভাপতি এ কে শেরাম ।

বক্তারা দ্রুততম সময়ে আরবার হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন । বক্তারা বলেন, স্বাধীন মত প্রকাশের কারণে আবরারকে হত্যা করা হয়েছে, যা মেনে নেয়া যায় না । খুনিদের কাউকে ছাড় দেওয়া যাবে না, অন্যথায় এ রকমের অপরাধ আরো বৃদ্ধি পাবে । শিক্ষাঙ্গনে ছাত্র রাজনীতি বন্ধের প্রশ্নে বক্তারা বলেন, ছাত্র রাজনীতি নয় বরং ক্যাম্পাসে যারা ছাত্র রাজনীতির নামে দখলদারিত্ব, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে শুধু তাদের রাজনীতি নিষিদ্ধ করা প্রয়োজন । – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: