সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিএনজি শ্রমিক ইউনিয়নের সাথে নিসচা সিলেট মহানগরের মতবিনিময়

নিরাপদ সড়ক চাই নিসচা সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রোটারিয়ান এম. ইকবাল হোসেন বলেছেন, নিসচা সংগঠন একটি সামাজিক সংগঠন। চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে দীর্ঘ ২৬ বৎসর ধরে সড়ক দুর্ঘটনারোধে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিসচা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ট্রাফিক আইন যথাযথভাবে অনুসরণ করে রোড সাইন কিংবা ট্রাফিক সিগন্যাল মেনে সচেতনভাবে গাড়ী চালালে অনেকাংশে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব এবং চালখদের সেটা সব সময় মেনে গাড়ী চালানোর আহ্বান জানান। তিনি বলেন, আপনাদের ন্যায় ও যুক্তিসংগত দাবী আদায়ে নিসচা মহানগর আপনাদের পাশে থাকবে। তিনি যত্রতত্রভাবে রাস্তার মাঝে গাড়ি থামিয়ে যাত্রী উঠানামা করে যানজট সৃষ্টি না করার আহ্বান জানান।

রোববার (১৩ অক্টোবর) বন্দরবাজার মেট্রো সেন্টারে আয়োজিত সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত তামাবিল উপপরিষদের সাথে নিসচা সিলেট মহানগরের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর তামাবিল উপপরিষদের সভাপতি লিটন আহমদের সভাপতিত্বে ও নিসচা সিলেট মহানগরের সহ-সাধারণ সম্পাদক সাদেকুর রহমানের পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নিসচা মহানগরের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিসচা সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, গণদাবি পরিষদের সভাপতি এম.এ হাম্মান, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সদস্য ডা. মনির চৌধুরী, আহসান হাবিব, আলমগীর হোসেন, আব্দুল হাসিব, চালক আব্দুর রশিদ, সুনা মিয়া, হোসেন, মাশুক মিয়া প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: