সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসএমপি’র মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) সকাল ১০ টায় এসএমপি’র পুলিশ লাইন্সে উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, এর সভাপতিত্বে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়। সভায় পুলিশ কমিশনার সকলকে সেবার মন মানসিকতা নিয়ে আরো ভালোভাবে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

অপরদিকে বেলা ১২ টায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণসহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, মহানগর আদালতের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এছাড়া ছিনতাই প্রতিরোধে পুলিশের কার্যক্রমের প্রশংসা করেন এবং ছিনতাই প্রতিরোধে আরো পুলিশকে আরো কার্যকর ভূমিকা পালনের নির্দেশ প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: