সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবরার হত্যাকারীর ফাঁসির দাবীতে মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ

ডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ গিসেবে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর রিকাবীবাজার থেকে শুরু হয়ে চৌহাট্টা গিয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রদলের সাবেক সদস্য ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা মুক্তার আহমেদ মুক্তারের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা সাইদুর রহমান সাঈদের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা আতিকুর রহমান ফয়সল, কাওসার চৌধুরী, আরিফ চৌধুরী, মিনহাজ আলম, শেখ নুর উদ্দিন, নাজির আহমেদ, কামরান উদ্দিন অপু, সানোয়ার আহমদ, মিহাদ আহমেদ, রেদওয়ান আহমেদ লাদিম, আবু নাছের অপু, নোমান আহমেদ, আব্দুল আহাদ আজাদ, তাওহিদুল ইসলাম, মাসুদ, সুমন, হাসনাথ, মাছুম, রতন প্রমুখ।

মিছিল ও পথ সভায় বক্তারা বলেন, মেধাবী ছাত্র আবরার ফাহাদকে ছাত্রলীগের নেতাকর্মীরা নৃশংসভাবে হত্যা করেছে। স্বাধীন দেশে ভিন্ন মত প্রকাশের কারণে একজন ছাত্রকে পিটিয়ে মারা জঘন্য অপরাধ। আবরারকে পিটিয়ে মারার ঘটনায় জড়িত ছাত্রলীগের নেতাকর্মীদের ফাঁসির দাবি জানান তারা। যাতে করে বাংলাদেশে আরও কোনো ছাত্রকে এভাবে নৃশংস হত্যাকান্ডের শিকার না হতে হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: