সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে হোটেল রাঁধুনিকে ধর্ষণ, কমর্চারী প্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা নতুন বাজার এলাকা থেকে নিপেশ দাশ নামের এক হোটেলে রান্নার কাজের নিয়োজিত এক মহিলা কর্মচারীকে ধর্ষণ মামলায় কমর্চারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ব্যাপারে ধর্ষিতা গত মঙ্গলবার বাদি হয়ে নবীগঞ্জ থানায় মামলা করে।

অভিযোগ সুত্রে জানা যায়, ধর্ষনের শিকার নারী নবীগঞ্জ শহরে ওসমানী রোডে বাসা ভাড়া করে বসবাস করেন এবং শহরে বিভিন্ন হোটেলে রান্নার কাজ করেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর দিরাই উপজেলা সমিপুর গ্রাম ছেড়ে চলে আসেন নবীগঞ্জ শহরে আসেন। গত শনিবার সকালে নতুন বাজার একটি হোটেলে রান্না করার সময় জুর করে হোটেল কর্মচারী নিপেশ দাশ (৪৮) নামের এক হোটেলের ছনের কক্ষে নিয়ে তাকে জোর করে ধর্ষন করে।

ঘটনার পর ধর্ষিতা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেলে কর্ত্যবরত চিকিৎসক তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন। মঙ্গলবার নবীগঞ্জ থানায় দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাৎক্ষনিকভাবে নিপেশ দাশকে শহর থেকে গ্রেপ্তার করে। অপর আসামিকে গ্রেপ্তার অব্যাহত রয়েছে।

এই ব্যাপারে নবীগঞ্জ থানার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, রাঁধনি ধর্ষনের অভিযোগ করলে মামলা এফআইআর করা হয়। মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: