সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে শারদীয় দুর্গাপুজায় ৪শতাধিক প্রতিমা বিসর্জন

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ (বালুর মাঠ নদীর ঘাটে) শারদীয় দূর্গা পুজা ২০১৯ এর প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় (০৮অক্টোবর) শারদীয় দূর্গোৎসব উপলক্ষে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময়ে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুনামগঞ্জ মোহাম্মদ মোকলেছুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার সুনামগঞ্জ সদর ইয়াসমিন নাহার রুমা,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন,বাংলাদেশের পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নৃপেশ তালুকদার নানু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড বিমান কান্তি রায়,সাধারণ সম্পাদক বিমল বনিক,বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ,সুনামগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পুজামন্ডপের ভক্তও পুজারিবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।এছাড়াও জেলার ১১টি উপজেলায়র ৪শাতাধিক পূজা উৎযাপন অনুষ্টিত হয়েছে এবং সুষ্ট ভাবে প্রতিমা বিসর্জন সম্পন্ন হয়েছে।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে ৫ দিনব্যাপী দূর্গাপূজা উদযাপন করা হয়েছে এবং বিসর্জনের মধ্যদিয়ে ৫দিন ব্যাপী উৎসবের সমাপ্তি ঘটতে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে আজকে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে যে উৎসবের সমাপ্তি ঘটতে তা আগামী বছর পর্যন্ত অব্যাহত থাকবে। আমাদের সকলের চেষ্টায় অবশ্যই সম্প্রীতির এই বন্ধনকে অব্যাহত রাখতে হবে।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: