সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নভেম্বরে বাংলাদেশে খেলতে আসছে মেসির আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক:: দীর্ঘ ৮ বছর পর ফের বাংলাদেশের মাটিতে খেলতে আসছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। প্যারাগুয়ের বিপক্ষে প্রীতি এই ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন দলের সেরা তারকা লিওনেল মেসিও। এমনটি জানিয়েছে, আর্জেন্টিনা ভিত্তিক সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তা। প্যারাগুয়ের অফিসিয়াল টুইটার পেজ থেকেও নিশ্চিত করা হয়েছে খবরটি।

গত কোপা আমেরিকায় রেফারির সমালোচনা করে জাতীয় দলের ফুটবল থেকে তিন মাসের নিষেধাজ্ঞা পান মেসি। তবে আসছে নভেম্বরে আলবিসেলেস্তাদের এশিয়া সফরে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে ফিরছেন বার্সেলোনা তারকা।

আগামী মাসে প্রতিবেশী দুই দেশের বিপক্ষে লড়াইয়ের আগে অবশ্য ইউরোপ সফর করবে লিওনেল স্কালোনির শিষ্যরা। ১০ অক্টোবর জার্মানির বিপক্ষে লড়ার তিন দিন পর ইকুয়েডরের মুখোমুখি হবে তারা। পরে এশিয়া সফরে যাবে।

সৌদি আরবে ১৫ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। তিন দিন পর ১৮ নভেম্বর ঢাকায় প্যারাগুয়ের মুখোমুখি হবে আকাশি-নীল জার্সিধারিরা। সর্বশেষ ২০১১ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা।

এদিকে প্যারাগুয়ের সেই টুইটে আর্জেন্টিনা ছাড়াও ঢাকায় আরও একটি প্রীতি ম্যাচে খেলার কথা বলা হয়েছে। ১৫ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে প্যারাগুয়ে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: