fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গুণী মানুষের মূল্যায়নে সমাজ উপকৃত হয়: বদর উদ্দিন আহমদ কামরান

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সমাজের জন্য যারা নীরবে নিভৃতে কাজ করেন তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করতে হবে। তাদেরকে সম্মাননা প্রদান করলে সমাজ উপকৃত হয়। সোমবার সিলেট প্রেসক্লাব-লুৎফুর লায়লা ফাউন্ডেশন সাংবাদিক সম্মাননা ২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এবারে এ সম্মাননা পেয়েছেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য বিশিষ্ট সাংবাদিক, কবি. লেখক ও গবেষক নিজাম উদ্দিন সালেহ।

সিলেটের সাংবাদিকরা এ জনপদের কল্যাণে অসামান্য অবদান রেখে যাচ্ছেন উল্লেখ করে কামরান বলেন, নিজাম উদ্দিন সালেহ একাধারে একজন গুণী সাংবাদিক এবং শিক্ষক। ইংরেজি সাহিত্যে তাঁর অসামান্য অবদান রয়েছে। এ রকম গুণী মানুষকে সম্মানিত করায় তিনি প্রেসক্লাবকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমাদেরকে পরশ্রীকাতর ও প্রতিহিংসার উর্ধ্বে থেকে কাজ করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইয়ে এ বিষয়টি উল্লেখ করেছেন। যারা প্রতিহিংসাপরায়ন হয়ে কাজ করে তারা সমাজের ও দেশের শত্রু। কামরান বলেন, শুধু সাংবাদিক নয়, যারাই সমাজের জন্য নীরবে নিভৃতে কাজ করে যাচ্ছেন তাদেরকে খুঁজে বের করে সম্মানিত করা আমাদের দায়িত্ব। সিলেট প্রেসক্লাব-লুৎফুর লায়লা ফাউন্ডেশন সাংবাদিক সম্মাননা চালু করায় প্রবাসী সাংবাদিক এনাম চৌধুরীকে ধন্যবাদ জানান তিনি।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ। পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের আইন উপদেষ্টা সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম ও ফাউন্ডেশনের প্রবর্তক লুৎফুর রহমান চৌধুরী।

বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক আবদুল হামিদ মানিক, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের, সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী, আরটিভির সিলেট প্রতিনিধি কামকামুর রাজ্জাক রুনু, দৈনিক প্রভাত বেলা সম্পাদক কবীর আহমদ সুহেল, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, চ্যানেল এস এর সিলেট প্রতিনিধি মো. মঈন উদ্দিন মঞ্জু, দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, ক্লাব সদস্য মো. আব্দুল মুকিত অপি, গোলাম মর্তুজা বাচ্চু ও কবি নাজমুল আনসারী। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের সিনিয়র সদস্য আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে সম্মাননা প্রদান উপলক্ষে প্রকাশিত স্মারকের মোড়ক উন্মোচন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: