সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরুত্তাপ ভোট, মাছ শিকারে সিইসি

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি খুবই কম। বলা যায় নির্বাচন নিয়ে আগ্রহ নেই স্থানীয়দের। এই অবস্থায় আগারগাঁওয়ে অবস্থিত কার্যালয়ে দেখা গেল মাছ শিকারে নেমেছেন নির্বাচন কমিশন (ইসি) কর্মকর্তারা।

শনিবার দুপুরে কর্মচারীরা লেক চত্বর সাজাতে থাকেন। সেখানে আসে সোফা, চেয়ার। একটু পরই আনা হয় ছয়টি বরশি। বানানো হয় মাছের টোপ। তিন-সোয়া তিনটার দিকে নির্বাচন ভবন থেকে নেমে আসেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, ইসি সচিব মো. আলমগীর, অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমানসহ অনেকে।

ইসির লেকে বরশি ফেলেই প্রথমে টোপ খাইয়ে মাছ তুলে আনেন সিইসি। অন্যরা যখন একটাও ধরতে পারেনি, সিইসি একাই ততক্ষণে তিনটি তুলে নিয়েছেন নিজের ঝুলিতে। কমিশনার শাহাদাত হোসেন, সচিব আলমগীর ততক্ষণে একটি করে মাছ আটকাতে পেরেছেন।

আগারগাঁওয়ের নির্বাচন ভবন ও নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মাঝে একটা লেক তৈরি করা হয়েছে। ভেতরে আছে ফোয়ারাও। আর এতেই দেশি-বিদেশি নানা প্রজাতির মাছ চাষ করছে ইসি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এই লেক থেকেই মাছ তুলে বারবিকিউ পার্টি করেছে কমিশন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: