সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমার সেক্সলাইফ আছে শুনে বাবা-মা চমকে গিয়েছিলেন’

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত সাহসী মন্তব্যের জন্য বিটাউনে বেশ আলোচিত। কোন বিষয় নিয়ে লুকোচুরি করতে পছন্দ করেন না তিনি। হোক সেটা ব্যক্তিগত সম্পর্ক কিংবা যৌনতা, নিঃসংকোচেই কথা বলেন তিনি।

হৃতিক রোশন কিংবা আদিত্য পাঞ্চোলী বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের সঙ্গে নিজের নাম জড়ালেও ‘ইমেজ’ হারানোর ভয়টা নেই এই অভিনেত্রীর।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে কঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে তাঁরা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি ‘বাবা-মায়েদের ছেলেমেয়েদের সুরক্ষিত সেক্স করার জন্য উৎসাহিত করা উচিত”।

কঙ্গনার ভাষ্য, “প্রত্যেকের জীবনে যৌনতা খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি যৌনতায় আগ্রহী, নিজেকে আটকে রাখবেননা। একটা সময় ছিল, যখন বলা হত বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হত বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।”

তা সত্ত্বেও পুরনো ধ্যানধারণা যে এখনও সমাজে ভালভাবেই রয়েছে সে কথাও জানান অভিনেত্রী। সেক্স নিয়ে সামাজিক ট্যাবুকে যে ভাঙা দরকার সে কথাই বলেন অভিনেত্রী।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: