সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার সিনেমায় ধোনি!

নিউজ ডেস্ক:: মহেন্দ্র সিং ধোনি বিভিন্ন শিরোনাম হয়ে অনেকবার এসেছেন খবরে। প্রথমবার এসেছিলেন ঝাঁকরা বড় চুল নিয়ে উইকেটের পেছনে দাঁড়িয়ে। বহুবার এসেছেন হারতে থাকা দলকে জয়ী করে।

আবার অধিনায়ক হিসেবে স্বপ্নের বিশ্বকাপ বিজয়ী হয়ে। এরপর এসেছেন সৈনিক ধোনি হিসেবে। আবার কখনও এসেছেন বাইকার, ফুটবলার ও টেনিস প্লেয়ার হয়ে। কিন্তু এবার আসলেন ভিন্ন ধারার শিরোনাম হয়ে।

অবসর জল্পনার মধ্যে খবর এলো অভিনয় জগতে পা রাখতে চলেছেন ধোনি। তা আবার যেনতেন নয় শক্তিশালী অভিনেতা সঞ্জয় দত্তের সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমার নাম ‘ডগহাউস’। মূল চরিত্রে বেশ কয়েকটি বড়সড় নাম থাকছে। তবে সঞ্জয় দত্ত যে থাকছেন তা মোটামুটি নিশ্চিত।

জানা গেছে, এই সিনেমা পরিচালনা করবেন সমীর করণিক। মূল চরিত্রে ইমরান হাশমি এবং সুনীল শেঠির সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। সিনেমায় ধোনিকে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাঠের বাইরে থাকলেও ধোনি কিছু না কিছু করছেন। এই খবর যেন সেটাই আরও একবার প্রমাণ করে।

আপাতত ক্রিকেট থেকে ছুটি নিয়ে রাঁচিতে রয়েছেন ধোনি। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটানো ছাড়াও নিয়মিত টেনিস খেলে নিজেক ফিট রাখছেন এমএস ধোনি। বিশ্বকাপের সময় থেকেই চোটের সমস্যায় আছেন তিনি। পিঠের ব্যথা তাঁকে ভোগাচ্ছে। ধারণা করা হচ্ছে, নভেম্বরের পর ধোনিকে আবার জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: