সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাচার পরিচয়ে খেলতে চাই না: ইমাম-উল হক

স্পোর্টস ডেস্ক:: ‘সমর্থকরা যদি আমাকে ইমাম-উল হক হিসাবে গ্রহণ করে এবং ইনজামাম-উল-হকের ভাতিজা হিসেব গ্রহণ না করে তাহলে আমি খুব সন্তুষ্ট হব।’

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট ম্যাগাজিন দ্য ক্রিকেটারকে দেয়া সাক্ষাৎকারে পাকিস্তানের তারকা ওপেনার ইমাম-উল-হক এমন মন্তব্য করেন।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক প্রধান নির্বাচকের দায়িত্বে থাকা অবস্থায় জাতীয় দলে অভিষেক হয় তার ভাতিজা ইমাম-উল-হকের। যে কারণে অনেকের মধ্যেই গুঞ্জন ইনজামামের ভাতিজা হওয়ায় পাকিস্তান দলে ঠাঁই হয়েন ইমাম-উল হকের।

যদিও জাতীয় দলে অভিষেকের পর থেকেই ধারবাহিক পারফর্ম করে নিজের জায়গা পাকাপুক্ত করেছেন ইমাম। তার পরও সমালোচকদের মুখ বন্ধ করতে পারেননি এ ওপেনার। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ক্রিকেট খেলে তারকা খ্যাতি পান তিনি।

ইমাম-উল বলেন, মানুষ মনে করে যে ইনজামাম আমাকে দলে নেয়ার জন্য প্রধান কোচ মিকি আর্থারকে বলেছিলেন। আসলে আমাদের বুঝতে হবে যে, আমরা এমন সময়ে বাস করছি যেখানে আপনি মিডিয়া থেকে কোনও কিছুই গোপন করতে পারবেন না। আমি আমার যোগ্যতার পরিচয় দিয়েই দলে সুযোগ পেয়েছি। আর পারফরম্যান্স করা ছাড়া দলে থাকতেও পারব না।

ইমাম-উল আরও বলেন, যারা আমাকে নিয়ে সমালোচনা করছেন,তাদের দেখা উচিত, আমি আমার যোগ্যতা দিয়েই প্রমাণ করেছি। দলে পারফর্ম করেই টিকে আছি।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১০ টেস্টে ২৮.৪১ গড়ে ৪৮৩ রান করেন ইমাম-উল-হক। আর ৩৬টি ওয়ানডে ম্যাচে ৭টি সেঞ্চুরির সাহায্যে ৫৪.৫৮ গড়ে ১ হাজার ৬৯২ রান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: