সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৮১ বছরের বৃদ্ধাকে বিয়ে করেছেন ২৪ বছর বয়সী এক যুবক!

নিউজ ডেস্ক:: ইউক্রেনের ভিনিটসা শহরের বেভক্কা গ্রামে ঘটেছে এক অদ্ভুত ঘটনা। ৮১ বছরের এক বৃদ্ধাকে বিয়ে করেছেন ২৪ বছর বয়সী এক যুবক। বর ইউক্রেনের আলেকজান্ডার কন্ড্রাত্যুক আর কনে জিনেদা ইল্লারিওনোভনা। বর ও কনে সম্পর্কে চাচাতো ভাই-বোন।

বিয়ে করার কারণ কি ভালোবাসার টান, না কি অন্য কিছু? প্রথমে মনে হতে পারে, ভালোবাসার টানেই বুঝি ৫৭ বছরের বড় প্রতিবন্ধী এই বৃদ্ধাকে বিয়ে করেছেন যুবকটি। কিন্তু ঘটনা উল্টো।

আসলে ইউক্রেনে ১৮ থেকে ২৬ বছর বয়সী শারীরিকভাবে সক্ষম পুরুষ নাগরিকদের জন্য সামরিক বাহিনীতে যোগ দেওয়া বাধ্যতামূলক। তবে, কেউ যদি প্রতিবন্ধী স্ত্রীর দেখাশোনা করে, তবে চাকরি থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

এ সুযোগটি পাওয়ার জন্যই আলেকজান্ডার সেই বৃদ্ধা প্রতিবন্ধীকে বিয়ে করেছেন বলে দাবি করছেন স্থানীয়রা। তবে এ কথা অস্বীকার করে আলেকজান্ডার। তিনি বলেন, জিনেদা ইল্লারিওনোভনা প্রতি তার গভীর ভালোবাসা রয়েছে। সে ভালোবাসা থেকেই বিবাহের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

কিন্তু কনের প্রতিবেশীরা দাবি করেছেন, জিনেদা বেশিরভাগ সময় তার বাড়িতে একাই থাকেন। তার স্বামীকে এ অঞ্চলে আগে কখনও দেখা যায়নি, এখন কালেভদ্রে তার দেখা মেলে।

দেশটির আইনজীবী রোমান করচেনিয়ুক এ বিষয়ে বলেন, যদি প্রমাণ পাওয়া যায় যে তাদের বিয়ে উদ্দেশ্যপ্রণোদিত, তাহলে তাকে সামরিক সেবা দেওয়ার জন্য ডাকা হতে পারে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: