সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি জন্মগতভাবে হিন্দু, মরলে দাফন নয় দাহ করা হবে: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:: ঢালিউডের নায়িকা অপু বিশ্বাস ফের খবরের শিরোনাম হলেন। সন্তানসহ প্রকাশ্যে আসার পর একটি টকশোতে দেয়া নিজের বক্তব্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন অপু, জড়ালেন নতুন বিতর্কে।

তিনি নিজেই জানিয়েছিলেন যে তিনি নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন এবং এগুলো কেউ তাকে শেখায়নি, বরং তিনি নিজেই এগুলো শিখিয়ে নিচ্ছেন।

কিন্তু এবার জানালেন নতুন তথ্য। নিজেকে নাকি মনেপ্রাণে হিন্দু ধর্মের অনুসারী মনে করেন তিনি। এমনকি নিজের সন্তানকেও হিন্দুরীতিতে বড় করার আভাস দিয়েছেন অপু বিশ্বাস।

ধর্মান্তরিত হওয়ার বিষয়ে তিনি বলেন, আজ বাদে কাল আমি মারা গেলে আমার দাফন নয়, দাহ হবে। আমার সাথে একজন মুসলিমের বিয়ে হয়েছে। তার আচার রীতি আমি মেনে নিয়েছি। চেয়েছিলাম আমার সংসারটা টেকাতে। কিন্তু সেখানে আমার সংসার নাই। শাকিবের মা-বাবা সবাই জানতো আমি সবসময় পূজা করতাম।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘ধর্ম চেঞ্জ করতে হলে খাতা, বিভিন্ন নথিতে করতে হয়। আমার কোথাও আমার ধর্মের পরিবর্তনের উল্লেখ নেই। তবে এটা সত্য যে আমি নামাজ, রোজা করেছি।’

তিনি আরও বলেন, ‘প্রত্যেক ধর্মের প্রতি আমার শ্রদ্ধা ও সম্মান বিরাজমান। যখন সম্পর্ক ছিল শাকিবের সঙ্গে যখন সংসার করেছি তখন ইসলাম ধর্ম অনুযায়ী চলেছি। এছাড়া আমার নিজের ধর্মের কাজও করেছি।

তবে আমি হিন্দু ধর্মের হওয়ার কারণে গরুর মাংস খাইনি। এখন যেহেতু শাকিবের সঙ্গে আমার সম্পর্ক নেই তাই আমি আমার ধর্মের প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: