সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় দলে ফিরতে সাবেক ক্রিকেটারদের চ্যালেঞ্জ

স্পোর্টস ডেস্ক ::

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ এনসিএল। ইংল্যান্ডের ঘরোয়া লিগে অংশ নেয়ায় নিজের ফিটনেস ভালো পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদ আশরাফুল। তবে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররা নিয়মিত খেলায় না থাকায় কঠিন হবে ফিটনেস টেস্টের বিষয়টি। ক্যানসারের সাথে যুদ্ধ করে আবারো মাঠে ফিরেছেন ক্রিকেটার মোশারফ রুবেল। চিকিৎসার পাশাপাশি মাঠে অনুশীলন চালিয়ে যাওয়া কঠিন হলেও চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন এই স্পিনার।

বিসিবি’র একাডেমি মাঠ সরগরম এক সময়ের জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা ক্রিকেটারদের পদচারণায়। সামনের মাস থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ এনসিএল। তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জণ এবারের এনসিএলে অংশ নিতে হলে ক্রিকেটারদের ফিটনেস টেস্টে পেতে হবে ১১ নম্বর। যা গেলো বছর ছিল ৯।

আন্তর্জাতিক ব্যস্ততার আগে যে কদিন সুযোগ হবে, সেই দিনগুলোতে এনসিএলে অংশ নিবেন জাতীয় দলের ক্রিকেটাররা। জাতীয় দলের ক্রিকেটাররা খেলার মধ্যে থাকলেও দলের বাইরে থাকা ক্রিকেটারদের জন্য কঠিন হবে ফিটনেস টেস্টে ১১ নম্বর পাওয়া। এমনটাই মনে মোহাম্মদ আশরাফুল। তবে তিনি নিজে ইংল্যান্ডে টুর্নামেন্ট খেলে আসায় নিজেকে নিয়ে আশাবাদী তিনি।

বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, বিলিভ টেস্টের যে মার্কটা দেওয়া হচ্ছে সেটা দেওয়া হচ্ছে। আমরা যারা লীগ খেলছি সেটা নিয়ে আলোচনা হচ্ছে।শুভাগত হোম বলেন, আমরা চেষ্টা করছি সপ্তাহের মধ্যে যতটা পারি নিজেদের ঝালিয়ে নিচ্ছি।

ক্যানসারের সাথে যুদ্ধ করছেন। আবার ফিরেছেন মাঠে। এখনো পূর্ণ সুস্থ নন। চলছে কেমো থেরাপি। তবে অংশ নেবেন জাতীয় ক্রিকেট লিগে। বলছি স্পিনার মোশারফ রুবেল কথা। রোগের সাথে যুদ্ধের পাশাপাশি যুক্ত হয়েছে ফিটনেস ফিরে পাওয়ার মিশন। তবে সব চ্যালেঞ্জ উৎরে নিতে চেষ্টার কমতি নেই তার।

মোশারফ রুবেল বলেন, থ্রেপির দিনগুলো বাদ দিয়ে প্র্যাক্টিস করে যাচ্ছি। ফাইট তো করতেই হবে। জীবনের সাথে জীবনের, মাঠের সাথে মাঠের।২৯ সেপ্টেম্বর এনসিএল নিয়ে সভা হওয়ার কথা রয়েছে। ফিঠনেস টেস্ট, লিগের তারিখসহ বিভিন্ন বিষয়গুলো নিয়ে সিদ্ধান্ত আসবে বলে জানা গেছে।

খবর : সময়নিউজ.টিভি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: