সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীর চলন্ত স্কুটারে অচেতন অবস্থায় ঝুলে থাকলেন মদ্যপ স্ত্রী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: অনেক সময় মোটর সাইকেল চালকরা স্ত্রীকে মাঝপথে ফেলে চলে যান। অনেক সময় গন্তব্যে পৌঁছার পর দেখতে পান অনেক আগেই স্ত্রীকে ফেলে এসেছেন।

মূলত, দ্রুত গতিতে আসার ফলে উঁচুনিচু স্থান পার হতে গিয়ে এ ধরনের ঘটনা ঘটে। কিন্তু স্পেনের বেনিডর্ম শহরের এক দম্পতি যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাড়া পড়ে গেছে।

এক ভিডিওতে দেখা যায়, স্বামী স্কুটার চালিয়ে যাচ্ছেন, আর পেছনে অচেতন অবস্থায় চিত হয়ে শুয়ে আছেন স্ত্রী। দুলতে দুলতে চিত হয়ে আছেন তিনি। এমনকি ওই নারীর দুই হাত স্কুটারের পেছনের চাকার দুই পাশে ঝুলছে।

সেই দৃশ্য দেখে হাসি আটকে রাখতে পারেননি পর্যটকরা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পর্যটকরা তো হেসেই লুটোপুটি খেয়েছেন। কোনো নারীকে এভাবে ঝুলে থাকতে দেখে মানুষজন স্কুটার চালককে সতর্ক করেন। একপর্যায়ে তিনি স্কুটার থামিয়ে দেন।

গত শুক্রবার ভিডিওটি ধারণ করেছেন যোগি পারকিন। তারপর তিনি ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে দেন। এরপর হু হু করে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

জানা গেছে, ওই ধরনের স্কুটার শহরটিতে চলতি বছরের মার্চ থেকে নিষিদ্ধ। ফলে স্কুটার চালককে চারশ ৩০ ডলার জরিমানা দিতে হবে। যদিও মদ্যপ ওই নারীর কোনো ধরনের ক্ষতি হয়নি। পরে তিনি নিরাপদেই বাড়ি পৌঁছেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: