fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি ট্রান্সফারের নতুন শাখার শুভ উদ্বোধন

কবির আল মাহমুদ, স্পেন:: স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন মনি ট্রান্সফার প্রতিষ্ঠান ভূঁইয়া মনি ট্রান্সফারের দ্বিতীয় শাখার শুভ উদ্ভধোন করা হয়েছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর) মাদ্রিদের বাঙালী অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন আমপারো রোডের ৬১ নম্বর এবং সমরেরেতো রোডের ৮ নম্বরে আনুষ্ঠানিক ভাবে ভূঁইয়া মনি ট্রান্সফারের দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়।
এসময় মাদ্রিদের বিভিন্ন শ্রেণী -পেশা ও সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্তিত ছিলেন।

ভূঁইয়া মনি ট্রান্সফারের স্বত্বাধিকারী নাহিদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাংবাদিক হোসাইন ইকবাল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ভূঁইয়া মনি ট্রান্সফারের দ্বিতীয় শাখার উদ্বোধন করেন স্পেনস্থ বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কউন্সিলর রেদওয়ান আহমদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোশিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক , সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর,গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া,বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা রেজা শাহ বেহলোভী, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সাধারন সম্পাদক টিটন বিশ্বাস, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ প্রমুখ।

প্রধান অতিথি স্পেনস্থ বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কউন্সিলর রেদওয়ান আহমদ বলেন, সরকারের দূতাবাস সমূহের বিভিন্ন পদক্ষেপের সুবাদে বিগত কয়েক বছরে রেমিটেন্সের প্রবাহ বেড়েছে। এছাড়া সরকারের দক্ষ জনশক্তি বিদেশে প্রেরণের পদক্ষেপের ফলে প্রবাসী বাংলাদেশির সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে। তিনি বলেন, দেশে টাকা পাঠানোর প্রক্রিয়া আগের চেয়ে সহজ হয়েছে। এ ক্ষেত্রে ব্যাংক ও মনি ট্রান্সফার কোম্পানীগুলোকে সরকার ও দূতাবাসের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়া হচ্ছে।বাংলাদেশ সরকার রেমিট্যান্স বৈধ প্রক্রিয়ায় পাঠানোর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার পর প্রবাসীরা বৈধ পথেই টাকা পাঠাতে অধিক স্বাচ্ছন্দ্য বোধ করছে।

হুন্ডিতে নয়-বৈধ পথে দেশে রেমিটেন্স প্রেরণ করুন উল্লেখ করে কমার্শিয়াল কউন্সিলর রেদওয়ান আহমদ বলেন, হুন্ডি দেশের অর্থনীতির জন্য ক্ষতিকর এবং দন্ডনীয় অপরাধ, সরকার নিজস্ব অর্থায়নে অনেক মেগা প্রকল্প হাতে নিয়েছে। প্রবাসীদের সহযোগিতায় বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে পা রেখেছে। দেশের উন্নয়নের অংশীদারি হওয়ার জন্য বৈধ পথে রেমিটেন্স প্রেরণের আহ্বান জানান তিনি।
এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইনসাফ সুমন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক একরামুরুজ্জামান কিরণ, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন, কুমিল্লা সমিতির সাবেক সভাপতি রুবেল মজুমদার, বাংলাদেশ এসোসিয়েশনের অর্থ সম্পাদক আবুল হাশেম (মেম্বার), সহসংস্কৃতি ও ধর্ম সম্পাদক হানিফ মিয়াজী, স্বেচ্ছাসেবী সংগঠন আলোক কুঞ্জের মোঃ সোহেল রানা, কমিটির নেতা রুবেল মজুমদার প্রমুখ |

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: