সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাজার জিয়ারতে সাদ এরশাদের নির্বাচনী প্রচারণা শুরু

ডেইলি সিলেট ডেস্ক :: সিলেটে হযরত শাহজালাল ও শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনের প্রচারণা শুরু করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ। তিনি তার বাবার আসন রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন।

প্রথা অনুযায়ী শনিবার দুপুরে সিলেটে দুই ওলির মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনের প্রচারণা শুরু করেন তিনি। প্রথমে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও মাজার সংলগ্ন মসজিদের জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে কান্নায় ভেঙ্গে পড়েন সাদ এরশাদ। তিনি বলেন, তার বাবাকে ছাড়া এই প্রথম সিলেট সফর করলেন তিনি। তবে রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন সাদ। সাদ এরশাদের সফরসঙ্গী হিসাবে আছেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস. এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খানসহ ২০ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: