fbpx

সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২৭ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লায়ন্স শিশু হাসপাতালে কাজী আকরাম উদ্দিন আহমদের পরিদর্শন ও খাদ্য বিতরণ

লায়ন্স শিশু হাসপাতাল পরিদর্শন করেন লায়ন্স ক্লাবের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ। শনিবার দুপুর ১টায় লায়ন্স শিশু হাসপাতালে পরিদর্শন শেষে তিনি অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ করেন। লায়ন ডা. তহুর আব্দুল্লাহর সভাপতিত্বে ও লায়ন ইমরান আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও স্ট্যার্ন্ডাড ব্যাংকের চেয়ারম্যান লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, আত্মমানবতার সেবায় লায়ন্স শিশু হাসপাতাল কাজ করে যাচ্ছে। লায়ন্স শিশু হাসপাতালের সহযোগিতায় লায়ন্স ক্লাব সবসময় পাশে থাকবে। লায়ন্স ক্লাবের আর্ন্তজাতিক স্বীকৃতির জন্য আমরা কাজ করে যাচ্ছি। সারা বিশ্বে অসহায় দরিদ্র মানুষের জন্য লায়ন্স ক্লাব কাজ করে যাচ্ছে। তিনি বলেন, লায়ন্স ক্লাবই গঠন করা হয়েছে অসহায় দরিদ্র মানুষের সেবা করার জন্য। সেই লক্ষ নিয়েই এ ক্লাবের নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লায়ন্স ক্লাবের এরিয়া লিডার নাজমুল হক পি এম এজ এফ, কাউন্সিল চেয়ারপার্সন মালটিপোল ডিস্ট্রিক ৩১৫ (বি ১) বাংলাদেশ লায়ন ডা. এরশাদ হোসাইন রানা পি এম জে এফ, ডিস্ট্রিক গর্ভনর ৩১৫ (বি১) বাংলাদেশ লায়ন হেলেন আক্তার নাসরিন এম জে এফ, আই এম এম ১ম ডিস্ট্রিক গর্ভনর ৩১৫ (বি১) বাংলাদেশ লায়ন এডভোকেট কাজী এখলাছুর রহমান, বাংলাদেশ লায়ন্স ক্লার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এ কে এম রেজাউল হক এম জে এফ, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ (বি ১) এর প্রাক্তন জেলা গর্ভনর লায়ন ডা. আজিজুর রহমান, ১ম ডিস্ট্রিক গর্ভনর লায়ন দেওয়ান নারিসউল্লাহ, লায়ন বেনজির আহমেদ পি ডি জি, লায়ন ডা. মোস্তফা জামান বাবর, লায়ন আছমা কামরান।

উপস্থিত ছিলেন- লায়ন্স ক্লাব সিলেট প্রেসিডেন্ট লায়ন আব্দুল হামিদ, সাধারন সম্পাদক লায়ন মোহিতুর রহমান, লায়ন নুর আহমদ, লায়ন জোবায়ের চৌধুরী, লায়ন্স ক্লাব সিলেটের সাবেক প্রেসিডেন্ট খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান, লায়ন মাহবুবুল হক, লায়ন ডা. সোলেইমান আহমদ, লায়ন আব্দুল্লাহ আল মামুন, লায়ন হুমায়ূন কবির, লায়ন আব্দুল কাইয়ুম সহ অন্যান্য লায়ন ক্লাব নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এ সময় লায়ন্স শিশু হাসপাতালে মা ও শিশুদের মধ্যে খাদ্য বিতরন করা হয়। এর আগে দুপুর ১২টায় সিলেট ওসমানী বিমান বন্দরে এসে পৌছলে লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদকে ফুল দিয়ে স্বাগত জানান সিলেট লায়ন্স ক্লাব নেতৃবৃন্দরা। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: