সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিডিও পোস্ট করে আত্মহত্যা, সবাইকে ভালোবাসার কথা বলে গেল প্রেমিক যুগল

নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও আপলোড করে এক তরুণ-তরুণী রাইফেলের গুলিতে নিজেদের জীবন শেষ করে দিয়েছেন। তাতে তারা জানিয়েছে, তারা সবাইকে ভালোবাসে। তাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। মর্মান্তিক ওই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের সাংরুর জেলার গুজরান গ্রামে।

পুলিশ বলছে, ২৫ বছর বয়সী শিখ ছেলেটি ২০ বছর বয়সী মেয়েটিকে ভালোবাসত। কিন্তু মেয়েটি দলিত সম্প্রদায়ের হওয়ায় সম্ভবত তাদের সম্পর্ক নিয়ে পারিবারিক অশান্তি ছিল। ফলে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ।

গত বুধবার রাতে আপলোড করা ভিডিওটির খবর পেয়ে পুলিশ খোঁজ শুরু করে। বৃহস্পতিবার ফাঁকা মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মেয়েটির পেটে একটি এবং ছেলেটির ঘাড়ে দু’টি গুলির চিহ্ন রয়েছে। মেয়েটি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিল। তার পরিবার জানিয়েছে, কিছু অসুখেও ভুগছিল সে।

আত্মহত্যা করার আগে পোস্ট করা ভিডিওটিতে ওই তরুণ বলেন, আমরা পৃথিবী থেকে চলে যাচ্ছি। আমার পরিবার ও আত্মীয় স্বজনকে সমস্যায় ফেলার জন্য ক্ষমা চাই। শত্রুরা ভাববে, আমি ভয় পেয়ে পালিয়ে যাচ্ছি। কিন্তু সেটা নয়, আমার কিছু ব্যক্তিগত সমস্যা আছে। বন্ধুরা, তোমাদের সবাইকে ভালোবাসি।

তাদের মরদেহ ময়নাতদন্ত করে তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে। মৃতদের পরিবারের সদস্যদের বয়ানও রেকর্ড করেছে পুলিশ। তাতে কিছু অসঙ্গতি মিলেছে বলে জানা গেছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: