সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রানু মণ্ডলকে যে পরামর্শ দিলেন লতা মঙ্গেশকর

নিউজ ডেস্ক:: লতাজির “এক প্যায়ার কি নাগমা হ্যায়” গানটি গেয়েই রাতারাতি বিখ্যাত হয়ে যান রাণু মণ্ডল। এবার সেই রাণু মণ্ডলকে নিয়েই প্রতিক্রিয়া দিলেন লতা মঙ্গেশকর।

পাড়ায় হয়তো কেউ একটু সুরেলা গলায় গান গাইছেন, আশেপাশে থেকে আওয়াজ আসে…”একেবারে লতা মঙ্গেশকর”। আসলে কম-বেশি সব গায়িকারই মনে মনে লতা মঙ্গেশকর হওয়ার সাধ থাকে। তবে লতা মঙ্গেশকর হন একজনই।

সম্প্রতি লতাজির গান “এক প্যায়ার কি নাগমা হ্যায়” গেয়েই রাতারাতি বিখ্যাত হয়ে যান রাণু মণ্ডল। খ্যাতির হাওয়ায় উড়ছেন তিনি এখন। এমনকি হিমেশ রেশমিয়া রাণু মণ্ডলের সঙ্গে দুটি গান রেকর্ড করেছেন দেখে অনেকেই অবাক হয়ে গেছেন।

নিন্দুকেরা একথাও বলা শুরু করেছেন খুব তাড়াতাড়ি রাণুকে নিয়ে উচ্ছ্বাস ও প্রশংসা হাতছাড়া হয়ে যাবে। রাণুকে নিয়ে নানা গুজবও ছড়াচ্ছে। এমনকি এই গুজবও ছড়ায় যে, সালমান খান রাণু মণ্ডলকে ৫০ লাখ টাকার ফ্ল্যাট কিনে দিয়েছেন এবং তাঁকে দিয়ে দাবাং থ্রি-তে গানও করাতে চলেছেন। এই গুজবে বিব্রত হয়ে সালমান জানান যে, এমন কোনও প্রতিশ্রুতি দেননি তিনি।

তবে রাণু মণ্ডল সম্পর্কে লতা মঙ্গেশকরকে বলা হলে প্রথমে তিনি তাঁর গান গেয়ে জনপ্রিয় হওয়ার খবরে আনন্দ প্রকাশ করেন। যদিও পরে তিনি বলেন, “কেউ যদি আমার নাম ও কাজ থেকে উপকৃত হন, তবে আমি নিজেকে ভাগ্যবান বোধ করি”।

“তবে আমি এও অনুভব করি যে সাফল্যের জন্য অনুকরণ কোনও নির্ভরযোগ্য এবং টেকসই পন্থা নয়। আমার গান বা কিশোর দা (কুমার), বা (মহম্মদ) রফি সাহাব, বা মুকেশ ভাইয়া বা আশার (ভোঁসলে) গান গেয়ে হয়তো কিছুদিনের জন্যে নজর টানা সম্ভব, কিন্তু এই চমক দিয়ে বেশিদিন টিকে থাকা যায় না”, বলেন তিনি।

টেলিভিশনের মিউজিক শোগুলিতে প্রতিযোগীরা যেভাবে অন্যের গান গেয়ে রাতারাতি জনপ্রিয় হন তা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন ভারতের নাইটিঙ্গেল। “এত জন আমার গানগুলো এত সুন্দর করে গান গায়। তবে সাফল্যের প্রথম ঝলকের পরে তাঁদের মধ্যে কতজনের কথা মানুষ মনে রাখে? আমি কেবল সুনিধী চৌহান এবং শ্রেয়া ঘোষালকেই জানি”, বলেন লতা ।

উচ্চাকাঙ্ক্ষী গায়ক-গায়িকাদের প্রতি লতাজির পরামর্শ, “আসল হোন। আমার এবং আমার সহকর্মীদের এভারগ্রিন গানগুলি গাইতেই পারেন। তবে এক সময়ে গায়ক বা গায়িকাকে তাঁর নিজের গানটির সন্ধান করতে হবে এবং সেই গান গেয়েই জনপ্রিয় হতে হবে।”

লতাজি তাঁর নিজের বোনের উদাহরণ দিয়েছেন। “আশা (ভোঁসলে) যদি নিজের স্টাইলে গান গাওয়ার বিষয়ে জোর না দিতেন, তবে তিনি চিরকাল আমার ছায়ায় ঢাকা পড়ে থাকতেন। একজন ব্যক্তির নিজস্ব প্রতিভা কতটা দূরে তাঁকে নিয়ে যেতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ তিনিই”, বলেন লতা মঙ্গেশকর।

-এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: