fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধু বাংলাদেশকে বানাতে চেয়েছিলেন প্রাচ্যের সুইজারল্যান্ড

রাজা সায়মন,ফেঞ্চুগঞ্জ:: এমপি আলহাজ্ব মাহমুদুস সামাদ চৌধুরী বলেন- স্বপ্ন দেখতেন অসাম্প্রদায়িক শাশ্বত বাংলার, যার দার্শনিক ভিত হবে লোকায়ত, কৃষক-শ্রমিকের জীবনে উন্নতি ঘটিয়ে তিনি ধনী-গরিবের বৈষম্য দূর করতে চেয়েছিলেন, পাহাড়, নদী, সাগর, বনাঞ্চলের লীলাভূমি বাংলাদেশকে বানাতে চেয়েছিলেন প্রাচ্যের সুইজারল্যান্ড।

তিনি আরো বলেন- শিল্প-সাহিত্য, সংস্কৃতির ঐতিহ্যিক রূপকে আধুনিক বিশ্বে মর্যাদার আসনে বসাতে চেয়েছিলেন, বঙ্গবন্ধুর একমাত্র চিন্তা ছিল বাঙালির উন্নয়ন সাধন করা, তিনি চেয়েছিলেন স্বনির্ভর, স্বাবলম্বী হোক রাষ্ট্র, গ্রামীণ অবকাঠামো নির্মাণে হাত দিয়েছিলেন, গরীব-দুঃস্থ মানুষের প্রতি ছিল তার অকুণ্ঠ ভালোবাসা, সরকারি স্বায়ত্তশাসিত ও বেসরকারি সংস্থার মাধ্যমে গ্রামীণ দারিদ্র্য দূরীকরণে সচেষ্ট ছিলেন।

শুক্রবার ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন- সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক দিদারুল আলম নিমুও মাহহবুবুর রহমার মিসলুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, শ্রমিক লীগের সভাপতি রুনু মিয়া, সহসভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, জাহিদ ইকবিল সুনাম।

বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজন কুমার দে, মোঃ আকদ্দুছ শাহিনুজ্জামান শাহীন, হুসাইন আহমদ বাবু, ফারুক আহমদ সুমন, রাজিব আহমদ চৌধুরী, মোঃ আলাউদ্দিন, কামরান আহমদ দারা, এম সুহেল আহমদ, রিয়াজুল হক, আবু সুফিয়ান, জুবায়ের আহমদ- প্রমূখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: