সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নকল ‘রাঙাপরী মেহেদী’তে দুই হাত পুড়লো শিশুর

নিউজ ডেস্ক:: নকল রাঙাপরী মেহেদী হাতে লাগানোয় মুনজিলা খাতুন (৬) নামে এক শিশু শিক্ষার্থীর দুই হাত পুড়ে গেছে। হাত পুড়ে যাওয়ায় শিশুটি যন্ত্রণায় ছটফট করছে বলে জানান স্বজনরা।

বুধবার (২৮ আগস্ট) গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শিশুটি হাতের তালুতে মেহেদী দেওয়ার কিছুক্ষণ পর জ্বালাপোড়া শুরু হয়। এ সময় মেহেদী তুলতে গিয়ে হাতের তালুর চামড়াও উঠতে থাকে তার।

আহত মুনজিলা খাতুন জেলার শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর রাজপাড়া গ্রামের মৃত খুদু আলীর মেয়ে। সে ৯৮ নম্বর সত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

ওই বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক জানান, সত্রাজিতপুর ফুলতলার একটি মুদি দোকান থেকে মুনজিলা মুসলিম কসমেটিকস অ্যান্ড হারবাল কেয়ার কোম্পানির রাঙাপরী মেহেদী কিনে। এরপর তা বাসায় এনে হাতে লাগানোর পরই হাত পুড়ে যায়। পরে ডাক্তারের শরণাপন্ন হলে শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে শিশুটি স্কুলে এলে তার হাতে ব্যান্ডেজ দেখে বিষয়টি জানাজানি হয়। বর্তমানে মেয়েটি তার হাত দিয়ে কোনো কাজই করতে পারছে না।

এ ঘটনায় প্রধান শিক্ষিকা মেরিনা খাতুন ক্ষোভের সঙ্গে জানান, শিশুটির বাবা না থাকায় এ ঘটনাটি শিশুটির পরিবার গোপন করে। সকালে বিদ্যালয়ে আসার পর তা জানাজানি হয়।

তিনি আরও জানান, বিএসটিআই এই ধরনের কোম্পানিগুলোকে কেন অনুমোদন দেয়? তিনি এই কোম্পানির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা এবং ক্ষতিপূরণের মাধ্যমে উপযুক্ত শাস্তি দাবি করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: