সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলে চা বাগানে পিটিয়ে যুবক হত্যা,এলাকায় থমথমে অবস্থা

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফুলছড়া চা বাগান এলাকায় মনির হোসেন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার সাথে থাকা তার বন্ধু জহির মিয়া নামের আরেক যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার রাত সাড়ে ৯টায় উপজেলার কালিঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগান এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকার আকিল মিয়ার ছেলে এবং শহরের মিদাদ সপিং সেন্টারের ব্যবসায়ী বলে জানা গেছে।
এদিকে মনির হোসেনকে হত্যার খবরে মুসলিমবাগের যুবকরা উত্তেজিত হয়ে ফুলছড়া এলাকায় হামলায় চালিয়ে তাদের ৫জন সদস্য আহত হয় বলে স্থানীয়রা জানান।
শ্রীমঙ্গল থানা পুলিশ জানায়, রোববার ফুলছড়া চা বাগানে নাট মন্দিরের সামনে ঝাঁল মুড়ি খাওয়া নিয়ে মনির ও তার এক বন্ধু জহির সাথে কয়েকজন চা শ্রমিকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে একদল চা শ্রমিক তাকে পিটিয়ে ছড়ায় ফেলে দেয়।
খবর পেয়ে স্থানীয়রা মনিরকে ছড়া থেকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে। আটকরা হলেন- ফুলছড়া চা বাগানের উত্তম তন্তবায়, সঞ্জীব, চন্দন, পল্পব নায়েক ও জাহাঙ্গীর। আটককৃতরা সবাই চা শ্রমিক বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

এদিকে মনিরের হত্যাকান্ডের ঘটনায় মুসলিমবাগ এলাকায় উত্তেজনা দেখা দেয়। রাত ১২টার দিকে উত্তেজিত জনতাদের নিয়ন্ত্রন করতে গিয়ে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য আজয় সিংহ ও আমজাদ হোসেন বাচ্চু আহত হয়েছেন।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, ‘উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করতে পুলিশের বেশ বেগ পেতে হয়েছে। আহত পুলিশ সদস্য ও ব্যবসায়ীদেরকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে’।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, ‘এ পর্যন্ত পাঁচ সন্দেহভাজনকে আহত অবস্থায় আটক করা হয়েছে। তাদের জিজ্ঞসাবাদ করা হবে। লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: