সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জিয়াউর রহমান নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন

নিউজ ডেস্ক:: বঙ্গবন্ধু এবং দেশের মানুষের সাথে জিয়াউর রহমান বিশ্বাসঘাতকতা করেছিলেন। আর বিশ্বাসঘাতকতা করে জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জিয়া পরিবারের বিশ্বাসঘাতকতাই অনেকের মধ্যে বিশ্বাসঘাতকতা উস্কে দিয়েছে।

জাতীয় শোক দিবস উপলে গতকাল রাজধানীর নর্থসাউথ ইউনিভার্সিটি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন নর্থসাউথ ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. আতিকুল ইসলাম। পাবলিক রিলেশন্স বিভাগের পরিচালক জামিল আহমেদের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির চেয়ারম্যান শেখ কবির হোসেন, নর্থসাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেনজীর আহমেদ প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, পচাত্তরের হত্যাকারীদের যদি সে সময় পৃষ্ঠপোষকতা করা না হতো, তাহলে ’৮১ সালে আরেকটি হত্যাকাণ্ড হতো না। জেনারেল জিয়াকে হত্যার সাহস করত না কেউ। আওয়ামী লীগের লোকেরা জিয়াকে খুন করতে যায়নি। তার আপন লোকেরাই তাকে হত্যা করেছে।

ওবায়দুল কাদের বলেন, পচাত্তরের ঘাতকদের আমরা চিনি। পেছন থেকে কারা তাদের সহযোগিতা করল, পৃষ্ঠপোষকতা করল, বিদেশে চলে যেতে সাহায্য করল, তাদেরও আমরা চিনি।

তবে বঙ্গবন্ধু ও দেশের মানুষের সাথে জিয়া ও তার পরিবার যে বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি বলেন, পনের আগস্টের হত্যাকাণ্ড এবং একুশে আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। একুশে আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে প্রাইম টার্গেট ছিলেন শেখ হাসিনা। হরকাতুল জিহাদের নেতা মুফতি হান্নান স্বীকারোক্তিতে বলেছেন, হাওয়া ভবনের নির্দেশেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: