সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল ছাড়তে পারেন নাফিসা

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) গভর্নিং কাউন্সিল আগামী আসরে অনেক নিয়মকানুন পরিবর্তনের উদ্যোগ নিলেও ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে তাদের ঠিকঠাক বনিবনা হচ্ছে না।

এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী নাফিসা কামাল তো বলেই দিয়েছেন, বিপিএল তাদের জন্য লস প্রজেক্ট। সুতরাং ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগামী আসরে তারা থাকবেন কিনা সে বিষয়ে ভাবনা-চিন্তা করতে হবে।

বুধবার বিসিবি অফিসে বিপিএল গভর্নিং কাউন্সিলের সাথে আলাপের পর বেরিয়ে সাংবাদিকদের নাফিসা বলেন, ‘বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের জন্য মোটেই লাভজনক নয়। রীতিমতো লস প্রজেক্ট। সাত বছর আমরা বিপিএলে খেলে যাচ্ছি। আমরা পুরনো ফ্র্যাঞ্চাইজি।

আমি মালিক হিসেবে সবচেয়ে পুরনো। সিলেটের সাথে ছিলাম। এখন পর্যন্ত ব্রেক ইভেনে আসতে পারিনি। কোন ফ্র্যাঞ্চাইজিই ব্রেক ইভেনে আসতে পারেনি। এটা আমাদের সবার জন্য লস প্রজেক্ট। আমি চিন্তা করছি, আগামী বছর বিপিএলে থাকব কি না।’

বিপিএলে শুধু বিসিবি লাভবান হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই অবস্থায় শুধুই লাভবান হচ্ছে বিসিবি। অবশ্যই আমরা তার অংশ হতে চাইব। আমরা অনেক বড় একটি স্টেকহোল্ডার। এখানে পুরোপুরি ওয়ান সাইডেড টুর্নামেন্ট হচ্ছে।

আমরা কিছুই পাচ্ছি না, শুধু দিয়েই যাচ্ছি। রেভিনিউ শেয়ারিং মানে আমরা বলছি না সব টাকা আমাদের দিয়ে দিতে হবে। আমরা বলছি পারশিয়ালি গ্রাউন্ড রাইটস বা টিকিট রাইটস আমাদের অংশীদার করতে হবে। কীভাবে বিক্রি করব সেটা আমাদের দায়িত্ব।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: