সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শোক দিবস অনুষ্ঠানে হট্টগোল

মৌলভীবাজার প্রতিনিধি:: বঁঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় পদমর্যাদার আলোকে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক মোঃ কামাল হোসেনকে অতিথি না করায় হট্টগোল সৃষ্টি হয়। বৃহস্পতিবার দুপুরে এম সাইফুর রহমান অডিটোরিয়ামে এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে আলোচনা সভার অয়োজন করা হয়। ব্যানারে স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জহুরা আলাউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ অজিজুর রহমান, পুলিশ সুপার ফারুক আহমদ, পৌর মেয়র ফজলুর রহমান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের নাম উল্লেখ ছিল। কিন্তু ব্যানারে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন এর নাম উল্লেখ করা হয়নি কিংবা তার নামও ঘোষণা করেননি অনুষ্ঠান পরিচালক।

এসময় একজন লোক গিয়ে পরিচালককে মোঃ কামাল হোসেনের নাম ঘোষণার কথা বলার পর মাইকে ঘোষণা করা হয়। এতে ক্ষিপ্ত হন জেলা আওয়ামীমীলীগের যুগ্ম সম্পাদক মো. কামাল হোসেন। জেলা প্রশাসকের কাছে ব্যানারে তার নাম না রাখার কারণও জানতে চান।
এসময় তার বলয়ের কর্মীরা অনুষ্ঠানে হট্টগোল সৃষ্টি করে। এমতাবস্থায় বর্ষিয়ান রাজনীতিবিদ ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমানের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এক পর্যায়ে স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন মোঃ কামাল হোসেন।
এবিষয়ে জানতে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: