fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রামদা হাতে ঘরে ডাকাত, রুখে দাঁড়াল বৃদ্ধ দম্পতি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের তামিল নাড়ুরে বয়স্ক ৭০ বছর বয়সী এক দম্পতি অস্ত্রধারী দুই ডাকাতকে রীতিমতো ঝেঁটিয়ে বিদায় করেছেন। চারজনের মারামারির দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

রোববার রাতে নিজের বাড়ির বাইরে বসে ছিলেন এই দম্পতি। পেছন থেকে তার গলায় তোয়ালে পেঁচিয়ে ধরে মুখোশধারী এক ব্যক্তি। তার হাতে ছিল রামদা জাতীয় ধারালো অস্ত্র।কয়েক সেকেন্ড পর তার স্ত্রী দরজা খুলে বাইরে আসেন। ৬৫ বছর বয়সী ওই নারী প্রথমে ডাকাতের দিকে এক জোড়া স্যান্ডেল ছুড়ে মারেন। তারপর শুরু হয় দুজনের আসল লড়াই। হাতের কাছে যা পেয়েছেন, তাই দিয়ে তারা ডাকাতদের আক্রমণ করেছেন। শেষ পর্যন্ত মুখোশধারী দুই ব্যক্তি পিছু হটতে বাধ্য হয়। খবর: আনন্দবাজার।

গত রবিবার তামিলনাড়ুর এই দম্পতির সাহসিকতা সিসিটিভি ফুটেজ নেটিজেনদের মধ্যে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।

ঘটনা তামিলনাড়ুর তিরুনেলভেলির। রবিবার রাত ৯টা নাগাদ সান্মুগভেল নামক ৭০ বছর বয়সী বৃদ্ধের খামারবাড়িতে ঢুকে পড়ে মুখোশ পরা দুই চোর। কিছু বুঝে ওঠার আগেই ওই বৃদ্ধকে লোহার একটি স্তম্ভে বেঁধে ফেলে তারা। চুরি শুরুর আগেই ময়দানে নামেন ওই বৃদ্ধের স্ত্রী সেন্থামারাই (৬৫)।

পায়ের জুতো খুলে ছুড়ে মারেন তিনি ওই চোরেদের দিকে। ছুড়তে থাকেন বাড়ির দরজায় রাখা অন্য জুতোগুলোও। এই হঠাৎ আক্রমণে চোরেরা যেন খানিকটা অপ্রস্তুত হয়ে পড়ে। এদিকে গলার ফাঁস সামান্য আলগা হতেই ঘুরে দাঁড়ান বৃদ্ধ সান্মুগভেল। চেয়ার, টেবিল, আসবাব যা কিছু হাতের কাছে আছে তাই ছুড়তে থাকেন। পালটা দা চালাতে থাকলেও বৃদ্ধ দম্পতির সাহসের সামনে দাঁড়াতে পারেনি এই দুই চোর। ক্রমেই পিছু হটতে হটতে এক সময় চম্পট দেয় তারা।

পুলিশ জানায়, ধস্তাধস্তির সময় ওই বৃদ্ধার একটি ৩৩ গ্রাম ওজনের সোনার হার ছিনিয়ে নিয়েছে চোরেরা। ডান হাতে আঘাতও পেয়েছেন ওই নারী। ঘটনার লিখিত বিবরণ ও সিসিটিভি ফুটেজ পেয়ে তদন্ত শুরু করলেও এখনো কাউকে ধরতে পারেনি পুলিশ। দিন কয়েক আগে এই তিরুনেলভেলি জেলাতেই প্রাক্তন মেয়রকে স্বপরিবারে খুন করা হয়। প্রতিদিন এলাকার শান্তিশৃঙ্খলার আরো অবনতি হওয়ায় চিন্তার ভাঁজ প্রশাসনের কপালে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: