সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে স্বামীর বাড়ী থেকে বন্দি গৃহবধুকে উদ্ধার করেছে পুলিশ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে স্বামীর বাড়ি থেকে বন্দি মাসুমা নামের এক গৃহবধুকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৩টায় থানার এসআই আবু কাউছার মাসুমা বেগম কে স্বামীর বাড়ী থেকে উদ্ধার করেন।

জানা যায় উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির চতুল মাদানীনগর গ্রামের প্রবাসী আব্দুল হান্নানের মেয়ে মাসুমা বেগম (২২) এর সাথে ৩ বছর আগে গোরকপুর গ্রামের আলী আহমদের ছেলে মৌলভী আলিম উদ্দিনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী আলিম উদ্দিন ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবীতে বিভিন্ন সময়ে মাসুমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। গত বুধবার মাসুমা বেগমের স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার জন্য তারা সোকেচ ভাঙ্গিয়ে মাসুমার ঘরের কাপড়-চোপড় ছিড়ে ফেলে।

এসময় স্বামী আলিম উদ্দিন স্ত্রী মাসুমা বেগমকে মারধর করে ঘরে আটক করে রাখে। এঘটনার খবর পেয়ে গতকাল শুক্রবার মাসুমার মা রাজিয়া বেগম বাদী হয়ে থানায় আলিম উদ্দিন সহ পরিবারের ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাৎক্ষনিক থানার নবাগত অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম অভিযোগ তদন্তের জন্য এসআই আবু কাউছার কে নির্দেশ প্রদান করলে তিনি মাসুমা বেগম কে স্বামীর বাড়ী থেকে উদ্ধার করেন। বর্তমানে শারীরিক ভাবে নির্যাতিত মাসুমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: