সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে ডেঙ্গু মোকাবেলায় সর্বাত্মক প্রচেষ্টা: কাদের

নিউজ ডেস্ক:: ঈদের সময় ডেঙ্গুর ভয়াবহতা যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায় সে বিষয়ে সরকার ও ক্ষমতাসীন দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারের সব বিভাগ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। প্রধানমন্ত্রী দেশে ফেরার পর সেই কর্মতৎপরতা আরও জোরদার হয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে মোবাইল কোর্ট কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ঈদের সময় যাতে ডেঙ্গু পরিস্থিতি জটিল না হয়, যাতে মানুষের আতঙ্ক দূর করা যায় সে ব্যাপারে সরকারের পক্ষ থেকে, দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ডেঙ্গুর কার্যকর ওষুধ এসে গেছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওষুধ এরই মধ্যে এসে গেছে এবং ওষুধ ছিটানোর কাজও শুরু হচ্ছে। গাজীপুর সিটি কর্পোরেশন অনেক পৌরসভাকে ওষুধ সরবরাহ করছে। গাসিক মেয়র জাহাঙ্গীর আলম অনেকগুলো ওষুধ সিঙ্গাপুর থেকে এনেছেন। ঢাকা সিটি কর্পোরেশনেরও ওষুধ আসতে শুরু করেছে।

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে এমন আশা ব্যক্ত করে তিনি বলেন, বিদেশ থেকে আনা ওষুধের সঠিক ব্যবহার হলে ডেঙ্গু পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে চলে আসবে। এটা এখনই নিয়ন্ত্রণে এসেছে এ কথা আমি বলব না।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: