সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০২০ সালের মার্চে টাইম স্কয়ার হবে বঙ্গবন্ধুর

নিউজ ডেস্ক:: ২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এ নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে পরিকল্পনা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঐতিহাসিকভাবে স্মরণীয় করে রাখতে চায় আওয়ামী লীগ। সেই প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। ২০২০ সালের মার্চ মাসে টাইমস স্কয়ার হবে বঙ্গবন্ধুর।

বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, ১৯৭১ সালে পাকিস্তানকে সমর্থন দিয়ে ভুল করেছিল আমেরিকা। এটার জবাব দিতে ঐতিহাসিক টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। মার্চ মাসে টাইমস স্কয়ার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের।

তিনি বলেন, ঐতিহাসিক এ স্থানে ঐতিহাসিক অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববাসীকে জানিয়ে দেওয়া হবে বঙ্গবন্ধু যে ঐতিহাসিক নেতা ছিলেন।

সিদ্দিকুর রহমান বলেন, সেই ঐতিহাসিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লেখক-কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী। কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান, আবুল কাশেম, মনসুর খান, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক তৈবুর রহমান টনি প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: