সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেসলিং রিং থেকে অবসর নিলেন দ্য রক খ্যাত ডোয়াইন জনসন

স্পোর্টস ডেস্ক:: হলিউডের সিনেমায় নাম লেখানোর পর থেকে কালেভদ্রে রেসলিংয়ের রিংয়ে দেখা যেত দ্য রককে। ডোয়াইন জনসন নামে তিনি অনেক উল্লেখযোগ্য সিনেমাও করেছেন। বর্তমানে ৪৭ বছর বয়সী এই রেসলার ও অভিনেতা তার নতুন সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ’ এর প্রোমোটিং নিয়ে গত সপ্তাহ থেকে ব্যস্ত সময় পার করছেন।

২০১৯ ফোর্বস ম্যাগাজিনের প্রকাশিত তালিকায় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে শীর্ষস্থান দখল করেন দ্য রক। তার বার্ষরিক আয় ১২৪ মিলিয়ন ডলার।

শৈশবে রেসলিং দেখেননি, এ যুগের মানুষের মধ্যে তা খুঁজে পাওয়া দুষ্কর। ক্রিকেট-ফুটবলের পাশাপাশি দ্য রক, স্টিভ অস্টিন, আন্ডারটেকারদের মতো রেসলারদের দেখে বড় হয়ে উঠেছেন অনেক বাঙালি।

তাদের অনেকের প্রিয় তারকাও ছিলেন দ্য রক। তবে ভবিষ্যতে আর রেসলিংয়ের রিংয়ে দেখা যাবে না দ্য রক খ্যাত ডোয়াইন জনসনকে। ডব্লিউডব্লিউই থেকে আনুষ্ঠানিক বিদায় নিয়েছেন তিনি।

ডব্লিউডব্লিউই-তে দ্য রকের শেষ শোডাউনটি ছিল আরেক বিখ্যাত রেসলার জন সিনার সঙ্গে রেসলম্যানিয়া ২৯-এ। অবশ্য রেসলম্যানিয়া ৩২-এ এসে তিনি বিদায়ের কথা জানান। এদিন ওয়াট ব্রাদার্সের এরিক রাওয়ানকে মাত্র ৬ সেকেন্ডে হারিয়ে দেন।

দ্য রক অফিসিয়ালি ডব্লিউডব্লিউই থেকে অবসর নেন রোববার (০৪ আগস্ট) এই সময় তিনি জানান, এর আগে ‘নিঃশব্দে অবসর নিয়েছিলেন’ রিং থেকে, বলেননি একেবারে বিদায় নিচ্ছেন। তবে এবার প্রথমবারের মতো দ্য রক প্রকাশ্যে আনুষ্ঠানিকাভাবে রেসলিং থেকে অবসর নিলেন।

অবসরের সময় ডব্লিউডব্লিউই আটবারের চ্যাম্পিয়ন দ্য রক বলেন, ‘আমি নিঃশব্দে রেসলিং থেকে অবসর নিয়েছিলাম কারণ চমৎকার একটি ক্যারিয়ার ছিল এবং যেভাবে আমি শেষ করতে চেয়েছি সেভাবেই আমি শেষ করেছি। কিন্তু এই জনতা, এই দর্শক, এই মাইক্রোফোনের মতো আর কিছুই নেই। আমি রেসলিং মিস করব, আমি রেসলিং ভালবাসি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: