fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঝাড়ু দেওয়া নিয়ে চটেছেন পপি!

নিউজ ডেস্ক:: ডেঙ্গুর বিস্তার রোধ ও সচেতনতা তৈরির লক্ষ্যে শিল্পীদের অংশগ্রহণে গত শুক্রবার যে কর্মসূচি পালন করা হয়েছে, তা নিয়ে বেশ সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ওই কর্মসূচির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে শিল্পীদের নেতিবাচক মন্তব্যের পাশাপাশি প্রচুর ট্রল করা হচ্ছে।

সেই ভিডিওর সঙ্গে ভাইরাল হয়েছে কিছু ছবিও। যেখানে দেখা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সঙ্গে ঝাড়ু দিচ্ছেন চিত্রনায়িকা রোজিনা, রিয়াজ, ডিপজল, মিশা সওদাগর, পপিসহ বেশ ক’জন চলচ্চিত্রাঙ্গনের তারকা।

ছবিটি এই সময়ের নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন চিত্রনায়িকা পপি। আর এ নিয়ে মানুষের নেতিবাচক মন্তব্যে চটেছেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী বলেন, ‘অবাক হয়েছি, অতি উৎসাহি মানুষগুলো কিসের সঙ্গে কী জুড়ে দিচ্ছে তা দেখে। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তা এ বছরের না। এটি গত বছরের। ছবিটি যে সময়েরই হোক না কেন, মানুষের এমন মন্তব্য আমি আশা করিনি।’

তিনি আরও বলেন, ‘আমরা শিল্পীরা দেশের যে কোনো সমস্যায়, মানুষকে সচেতন করতে বিভিন্ন ধরনের কর্মসূচিতে অংশ নিয়ে থাকি। আমাদের কাজ সবাইকে সচেতন করা। দেশে এখন ডেঙ্গু রোগের ভয়াবহতা লক্ষ্য করা যাচ্ছে।

সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। সবাই মিলে চেষ্টা করছে, ডেঙ্গুর হাত থেকে নিজেদের ও দেশকে রক্ষা করতে। ডেঙ্গু বিস্তার রোধে জায়গায় জায়গায় প্রচারণাও হচ্ছে।

এখন যদি তাদের নিয়ে আমরা এ ধরনের মন্তব্য করি, তাহলে বিষয়টি কেমন হয়। সবার লক্ষ্যই কিন্তু ডেঙ্গু বিস্তার রোধ ও সচেতনতা তৈরি। শিল্পীরাও কিন্তু সচেতনতা তৈরি লক্ষ্যে প্রতীকী হিসেবে কর্মসূচিগুলোতে অংশ নিচ্ছেন।’

পপি বলেন, ‘আমার যে ছবিটি এখন ভাইরাল হয়েছে, তা গত বছর ভালোবাসা দিবসের একটি ছবি। এটি মেয়র নির্বাচন হওয়ার আগে ছবি। শিল্পী সমিতির আয়োজনে এফডিসির প্রাঙ্গণ ও তার আশপাশের এলাকা পরিষ্কার করার আয়োজন ছিল এটি। আমি আবারও বলছি, ছবিটি এই সময়ের না। এটি নিয়ে আজে-বাজে মন্তব্য করবেন না।’

‘আপনারা যারা চাকুরি করেন বা ব্যবসা করেন, তাদের কাজের নির্দিষ্ট কিছু সময় থাকে। আমরা যারা শিল্পী, তাদের কাজের কোনো সময় বাঁধা নেই। কাজের ব্যস্ততার পরও আমরা সামাজিক উন্নয়নমুখী কাজগুলোতে অংশ নেই শুধুমাত্র দেশ ও দেশের মানুষের জন্য।

যাতে আমাদের দেখে অন্যরা অনুপ্রাণিত হয়। আমরা এই পরিশ্রমগুলো কেন করি? আপনাদের জন্য। তারপরও যদি আপনারা এ ধরনের মন্তব্য করেন, তবে আমাদের মানসিক অবস্থা কি দাঁড়ায়?

আমরা শিল্পীরা কি আপনাদের কোনো ক্ষতি করেছি? নাকি আমাদের উপর কোনো রাগ-অভিমান আছে? যদি এমন কিছু না থাকে, তবে দয়া করে এসব থেকে বিরত থাকুন।

সবাই সোচ্চার হোন, দেশের জন্য কাজ করুন। এই দেশে আপনার, আমার, আমাদের। রক্ষা ও ভালো রাখার দায়িত্ব আমাদেরই। আর যদি তা না পারেন, তাহলে দয়া করে বাজে মন্তব্য করা বন্ধ করুন’ বললেন রূপালি পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

এদিকে, ক্যারিয়ারে এবারই প্রথম উপস্থাপক হিসেবে আসতে যাচ্ছেন চিত্রনায়িকা পপি। বাংলাদেশ টেলিভিশনের ‘আনন্দ মেলা’র এবারের আয়োজনের উপস্থাপনা করেছেন তিনি।
উপস্থাপক হিসেবে সঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌসও। সম্প্রতি এর দৃশ্য ধারণ করা হয়েছে বলে জানান পপি। মাহফুজা আক্তারের প্রযোজনায় এটি প্রচার হবে ঈদে বিটিভিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: