সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিএসজির সিদ্ধান্তে অসহায় নেইমার!

স্পোর্টস ডেস্ক:: প্যারিস সেইন্ত জার্মেইতে (পিএসজি) আর মন টিকছে না ব্রাজিলিয়ান তারকা নেইমারের। ফিরতে চান বার্সেলোনায়। আকারে ইঙ্গিতে এ কথা অনেকবারই বলেছেন তিনি। এ নিয়ে দেন দরবারও হয়েছে দুই ক্লাবের মধ্যে।

কিন্তু বর্তমান ক্লাব পিএসজি তাকে ছাড়তে রাজী নয়। নেইমারের ওপর বেজায় চটে আছেন পিএসজির মালিক। তাই অন্য যেকোনো ক্লাবের কাছে নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি; তবে সেটা বার্সেলোনার কাছে নয়! প্যারিসের ক্লাবটির এমন অবস্থানের কারণেই একটু হতাশ হয়ে পড়েছেন বার্সেলোনার সহ-সভাপতি জর্ডি কার্দোনার।

এক বিবৃতিতে কার্দোনার বলেছেন, ‘আজ পর্যন্ত নেইমার সংক্রান্ত যা খবর আছে, তার ওপর ভিত্তি করে আমি আপনাদের বলতে পারি, পরিস্থিতি এখন জটিল। আমাদের হাতে কিছুই নেই এখন। আমাদের কাজের ওপর কিছু নির্ভর করছে না। আমরা শুধু জানি নেইমার প্যারিসে সুখে নেই। আর এ পরিস্থিতিটার সমাধান শুধুমাত্র প্যারিসেই হতে পারে, বার্সায় না। দুই ক্লাবের মধ্যে যথেষ্ট পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। নেইমারকে নিয়ে যদি কোনো দিন কথা ওঠে, সেদিন জানাব। কিন্তু এই মুহূর্তে আমি বলতে পারি, নেইমার বার্সায় আসছে না।’

২০১৭ সালের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। কিন্তু প্যারিসের ক্লাবটির সঙ্গে নিজেকে মেলাতে পারেননি এই তারকা ফরোয়ার্ড। সতীর্থদের সঙ্গে বিবাদ, একের পর এক চোটাঘাত আর মালিকপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় নেইমার এখন পিএসজি ছাড়তে পারলে বাঁচেন। তবে সেটা আরও জটিল হয়ে গেল। বার্সেলোনা চাইলেও সম্ভব হচ্ছে না। কারণ নেইমারের ওপর চটে আছেন পিএসজি মালিক নাসের আল খেলাইফি। তিনি নেইমারকে না বিক্রি করে সাইড বেঞ্চে বসিয় রাখারও হুমকি দিয়েছেন!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: